সিলেটটুডে ডেস্ক

১৯ এপ্রিল, ২০১৯ ২২:৫৫

সুবীর নন্দীর জন্য সিঙ্গাপুরের বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার চিকিৎসার বিষয়ে শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম এবং ডা. সামন্ত লাল সেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে তারা সুবীর নন্দীর চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. সামন্ত লাল সেনকে নির্দেশনা দেন শিল্পীর মেডিকেলের সকল কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর জন্য এবং সেখানকার বিশেষজ্ঞদের মতামত নেয়ার জন্য। পরে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এ সময় প্রধানমন্ত্রী তাদেরকে জানান, এর আগে ১৯৯৮ সালেও সুবীর নন্দীকে চিকিৎসার জন্য দুইবার সব রকমের সহযোগিতা দেন তিনি।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে খোঁজখবর নেন এবং তার স্ত্রী ও কন্যার সাথে সাক্ষাৎ করেন। সুবীর নন্দী বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।

হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে গেলে গত রোববার রাত ১১টার দিকে জনপ্রিয় এই গায়ককে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তাকে লাইফসাপোর্টে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছিলেন। লাইফসাপোর্টে থেকে তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। বর্তমানে সবকিছু ধীরে ধীরে অনুকূলে আসছে। তবে চিকিৎসকরা বলছেন, তার হার্টের অবস্থা ভালো নয়, জটিল।

আপনার মন্তব্য

আলোচিত