সোমবার, ২৭ মে ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

০৮ মে, ২০১৯ ১৯:০৭

নির্বাচনী জনসভায় মঞ্চ ভেঙে পড়ে গেলেন নুসরাত জাহান

ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় তারকা নুসরাত জাহান এবার লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছেন। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বসিরহাট কেন্দ্র থেকে তিনি তৃণমূল দলের প্রার্থী হয়েছেন। তবে নিজের নির্বাচনী প্রচারণায় নয়, ঝাড়গ্রাম কেন্দ্রের তৃণমূলের প্রার্থী বীরবাহা সোরেনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে দুর্ঘটনার শিকার হন এই তারকা।

জানা গেছে, পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ের জোয়ারডাঙা হাইস্কুল মাঠে সম্প্রতি বীরবাহা সোরেনের নির্বাচনী সভার আয়োজন করা হয়। তৃণমূলের শীর্ষ পর্যায়ের নির্দেশে বীরবাহা সোরেনের সমর্থনে সেখানে যান নুসরাত জাহান। তিনি সেখানে যাওয়ার পর ভিড় জমে যায়। চলচ্চিত্রের প্রিয় তারকাকে কাছ থেকে একনজর দেখার জন্য অনেকেই আসেন। দুর্বল নিরাপত্তা ব্যবস্থার কারণে নুসরাত জাহানের সঙ্গে সেলফি তোলার জন্য অনেক নেতা-কর্মী মঞ্চে উঠে পড়েন। ফলে মুহূর্তেই মঞ্চটি ভেঙে পড়ে।

জোয়ারডাঙা হাইস্কুল মাঠে নির্বাচনী সভার মঞ্চ যখন ভেঙে পড়ে, তখন মঞ্চে ছিলেন নুসরাত জাহান। দুর্ঘটনার পরই দ্রুত তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে জানা গেছে, বড় কোনো আঘাত পাননি তিনি। তাঁকে কলকাতায় ফিরে যান।

এর আগে গত ১১ এপ্রিল বসিরহাট লোকসভা কেন্দ্রে তৃতীয় দফা নির্বাচনী প্রচারে গিয়ে নুসরাত জাহান বলেন, ‘আমার মোবাইল ফোন আপনাদের জন্য ২৪ ঘণ্টা খোলা থাকবে। যেকোনো প্রয়োজনে আমাকে যেকোনো সময় আপনারা ফোন করুন। আমি আপনাদের পাশেই আছি। পাশেই থাকব।’

আপনার মন্তব্য

আলোচিত