সিলেটটুডে ডেস্ক

১৯ মে, ২০১৯ ১৭:০৮

আনিসুল হকের উপন্যাসের নায়িকা হচ্ছেন অধরা

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাসের নায়িকা চরিত্রে অভিনয় করবেন উঠতি নায়িকা অধরা খান। আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্রে তাকে পাওয়া যাবে হৃদিতা চরিত্রে। এই ছবিতে নায়ক হিসেবে আছেনপাচ্ছেন রোশান। ছবিটি পরিচালনা করবেন ইস্পাহানী আরিফ জাহান। রোজার ঈদের পর শুটিং শুরু হবে বলে জানান নায়িকা অধরা খান।

এর আগে বাপ্পী চৌধুরীকে নিয়ে ‘নায়ক’ আর সাইমন সাদিকের সঙ্গে ‘মাতাল’ দিয়ে নিজের অবস্থান জানান দিয়ে অধরা খান। সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার তিনি হয়ে উঠছেন আনিসুল হকের উপন্যাসের নায়িকা

অধরা বলেন, আমি পরিচালক নির্ভর একজন শিল্পী। তাদের নির্দেশনা, স্ক্রিপ্টিং নিয়েই ডুবে থাকি। ফলে, প্রথম দুটো ছবির ফলাফলে আমি বেশ স্বস্তিতে আছি। এখন সময় আরও ভালো কিছু করার। মূলত সেই  ‘আরও ভালো’ কিছু করার ইচ্ছাশক্তিতেই এই পর্যায়ে খুঁজে পেয়েছি কথাসাহিত্যিক আনিসুল হকের হৃদিতাকে।

ছবিটির নির্মাতাযুগল ইস্পাহানী আরিফ জাহানের মতে, ‘কাজের প্রতি অধরা খানের সিরিয়াসনেস ও আগ্রহটাই গুরুত্বপূর্ণ বিষয়। সে হিসেবেই হৃদিতা চরিত্রে তাকে চূড়ান্ত করা হয়েছে। আমার বিশ্বাস, অধরা ঠিকই উপন্যাস থেকে পর্দার হৃদিতা হয়ে উঠবেন।’

নির্মাতাদ্বয় জানান, আনিসুল হকের সম্মতিক্রমে উপন্যাসটির চিত্রনাট্যের কাজ শুরু হয়েছে। প্রাথমিক নাম ‘ড্রিমগার্ল’ রাখা হয়েছে। এরমধ্যে ছবিটির মহরত অনুষ্ঠানও হয়েছে। অপেক্ষা শুধু ঈদের, তারপরই শুরু হবে টানা শুটিং।

আপনার মন্তব্য

আলোচিত