বুধবার, ২৬ জুন ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৯ মে, ২০১৯ ০১:৪৬

ওয়েব সিরিজে জুটিবদ্ধ সজল-পরী

ছোট পর্দার সুপারস্টার সজল। প্রায় দেড় দশকের ক্যারিয়ার তার। দীর্ঘদিন ধরে নাটক-বিজ্ঞাপনে কাজ করে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি সজলকে দেখা গেছে বড় পর্দায়ও। তবে সেখানে তিনি নিয়মিত হননি।

অন্যদিকে নাটক দিয়ে শোবিজে পা রাখলেও চলচ্চিত্রে জনপ্রিয়তা পাওয়া  অভিনেত্রীর নাম পরীমনি। সর্বশেষ ‘স্বপ্নজাল’ ছবি দিয়ে তিনি দর্শকের মনে দাগ কেটেছেন। ক্যারিয়ারজুড়ে তিনি শাকিব খান, সাইমন, বাপ্পী, রোশান, ইয়াশ রোহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন।

সজল-পরী দুই পর্দার আলাদা মেরুর মানুষ হলেও দুজনের মধ্যে একটা ভালো বন্ধুত্ব রয়েছে। ২০১৫ সালে একসঙ্গে একটি অনুষ্ঠানে নাচ পরিবেশন করেন।

এবার শুধু নাচ নয়, অভিনয় করতেও দেখা যাবে এই দুই তারকাকে। প্রথমবারের মতো জুটি বেঁধে হাজির হচ্ছেন সজল-পরী। তাদের দেখা যাবে একটি ওয়েব সিরিজে।

সম্প্রতি শুটিং শুরু হয়েছে ওয়েব সিরিজটির। এর নাম ‘পাফড্যাডি’। এটি পরিচালনা করছেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। দশ পর্বে নির্মিত হওয়া এই ওয়েব সিরিজে দারুণ দুটি চরিত্রে দেখা যাবে সজল ও পরীমনিকে।

পরীমনির সঙ্গে জুটি হওয়া প্রসঙ্গে সজল বলেন, ‘পরীমনি খুব মিষ্টি একটা মেয়ে। ওর সঙ্গে কথা বললেই মন ভালো হয়ে যায়। চমৎকার একজন অভিনেত্রী সে। ভালো একজন কো-আর্টিস্ট। তার সঙ্গে প্রথমবার ক্যামেরার সামনে কাজ করা হলো। দর্শক এটি উপভোগ করবেন বলে আশা করছি।’

সজল আরও বলেন, ‘অন্যরকম এক গল্প নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজটি। যেখানে সব ধরনের মসলা পাওয়া যাবে সিনেমার মতো। আমার চরিত্রের নাম সুলতান। এখানে আমি একজন অ্যান্টি হিরো। আমার সাথে পরীমনি রয়েছে টিনা চরিত্রে। সুলতান টিনাকে ভালোবাসে আর টিনাকে ঘিরেই একটা ত্রিমুখী দ্বন্দ্ব।’

থ্রিলার, রোমান্টিক ও কমেডি ঘরানার এই সিরিজটি নির্মিত হচ্ছে বিশাল এরেঞ্জমেন্ট নিয়ে। এখানে সজল-পরী ছাড়াও ৭০ জন শিল্পী কাজ করছেন। তাদের মধ্যে আবুল কালাম আজাদ, শহীদুজ্জামান সেলিম, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদসহ একঝাঁক প্রিয় মুখের দেখা পাবেন দর্শক।

নির্মাতা বলেন, ‘গল্প ও কাহিনি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। এটি পিওর থ্রিলার ছবি নয়। এখানে রোমান্স, কমেডিও রয়েছে। পুরো সিনেমার আয়োজনে নির্মাণ করছি। আমি কখনও বাজেট কেয়ার করি না। গল্প ও চরিত্রগুলোকে প্রাধান্য দেই।’

বঙ্গ বিডি প্রযোজিত এই ওয়েব সিরিজটি প্রকাশ হবে রোজার ঈদের পর।

আপনার মন্তব্য

আলোচিত