বুধবার, ১৯ জুন ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৯ মে, ২০১৯ ১৬:১৯

ঈদে আসছে জামিল ও মুরাদ অভিনীত ‘স্বপ্নবাজ’

এবারের ঈদে আসছে জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন অভিনীত দুই পর্বের নাটক 'স্বপ্নবাজ। এ নাটকে সিলেটের জনপ্রিয় অভিনেতা বেলাল আহমেদ মুরাদও অভিনয় করেছেন।

এছাড়াও স্বপ্নবাজ নাটকে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, দিপক কর্মকার, লাক্স তারকা জানজিদা তন্নি, বাদল শিকদারসহ অনেকেই।

স্বসপ্নবাজ নাটকটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জল, পরিচালনা করেছেন আশিক ইব্রাহিম। দর্শকরা নাটকটি দেখবেন ঈদের পর দিন মুরাদ দ্যা চেইঞ্জমেকার ইউটিউব চ্যানেলে, এরপর নাটকটি দেখাবে গাজী টিভিতে।

এছাড়াও ঈদে পর দিন থেকে বেলাল আহমদ মুরাদের পরিচালনায় বিশেষ চমক হিসেবে থাকছে তিনটি নাটক- বরিশালি মনু, হিন্দি জামাল ও প্রবাসি। এই নাটকগুলি দেখা যাবে গ্রীন বাংলা ইউটিউব চ্যানেলে।  নাটকগুলোতে অভিনয় করেছেন- বরিশালের জনপ্রিয় অভিনেতা বাদল শিকদার, বেলাল আহমেদ মুরাদ, মিজানুর রহমান শামিম, ডা. মাশুকুর রহমান, ফাতির আহমেদ, মিনহাজ ফয়সল, বিপ্লব এষ, শাহ ফাহিম মাহমুদ, আদনান আহমেদ, ইমরান খান, আকবর হোসেন, আবিদুল ইসলাম রিমন,  হোসাইন আহমেদ সুজাদ, আলি আহমেদ মাজেদ, সিদরাতুল কাদির আবির আসদ আহমেদ ও মাসুম আহমেদ।

এ ব্যাপারে গ্রীন বাংলার পরিচালক বিপ্লব এষ জানান, দর্শকদের আনন্দের কথা চিন্তা করে ঈদে ভালো কিছু দিতে আমরা বরিশালের বাদল শিকদারকে নিয়ে এসেছি গ্রীন বাংলা চ্যানেলে। তিনি তিনটি নাটকে অভিনয় করেছেন। আশা করি দর্শকরা নাটকগুলো ভালো ভাবে নেবেন এবং আনন্দ পাবেন। এছাড়া আমাদের বেলাল আহমেদ মুরাদ অভিনীত আরেকটি নাটক মুরাদ দ্যা চেইঞ্জ মেকার চ্যানেলে এবং ঈদের পরে গাজি টিভিতে দেখা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত