বুধবার, ১৯ জুন ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

৩০ মে, ২০১৯ ০১:৪১

বিক্ষোভের মুখে বন্ধ ঋতুপর্ণার ছবির শুটিং

জলপাইগুড়ি হাসপাতালে চলছিল ঋতুপর্ণা সেনগুপ্তর ‘বাঁশরী’ ছবির শুটিং। কিন্তু সাধারণ মানুষের বিক্ষোভের মুখে বন্ধ হল সে ছবির শুটিং। অভিযোগ সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত মিলেছিল শুটিংয়ের অনুমতি। কিন্তু হাসপাতাল চত্বরে মূল প্রবেশ পথ আটকে চলছিল শুটিং। স্বভাবতই ভিড় তো ছিলই কিন্তু সেটা রোগীদের নয়, শুটিং কর্মীদের আর শুটিং দেখতে আসা মানুষদের। ফলত বেজায় চটেছেন স্বাস্থ্যকর্মীরা।

ঋতুপর্ণা সেনগুপ্তর এই বলিউডি ছবির শুটিং চলছিল জলপাইগুড়ি সদর হাসপাতালের লেপ্রসি বিভাগে। অনেকক্ষণ ধরে শুটিং চলায় আশঙ্কা বাড়ছিল রোগীর আত্মীয়-পরিজনদের মধ্যে। এছাড়াও স্বাস্থ্যকর্মীরা বিরক্ত হচ্ছিলেন ঠিক মতো কাজ করতে না পারায়। ফলে বিক্ষোভের পরিস্থিতি তৈরি হয় অচিরেই। বিক্ষোভের মুখে বন্ধ হয়ে যায় শুটিং।

ছবিটির পরিচালক হরি বিশ্বনাথ। ছবিতে অনুরাগ কাশ্যপের বিপরীতে দেখা যাবে এই ছবিতে। যদিও এদিন অনুরাগ ছিলেন না শুটিংয়ে। একজন সিঙ্গেল মা ও তাঁর ছেলেকে নিয়ে তৈরি এই ছবির গল্প। কিন্তু ছেলের সঙ্গে দেখা হওয়ার পর কীভাবে একটার পর একটা ঘটনায় কাহিনি এগোতে থাকে সেটাই এই ছবির উপপাদ্য। তবে ছবির শুরুতে দেখা মিলবে না অনুরাগ কাশ্যপের। বিভিন্ন ফেস্টিভ্যালে ঋতুপর্ণার ছবি দেখেই তাঁর হদিশ করতেন পরিচালক অনুরাগ। এই প্রথমবার অনুরাগ কাশ্যপের সঙ্গে জুটি বাঁধছেন টলিউড ডিভা।

সূত্রের খবর, সকালে এই ঝামেলার পর শুটিং হাসপাতাল চত্বরে বন্ধ হলেও জলপাইগুড়িরই অন্য লোকশনে শুরু হয়েছে শুটিং। বেশ অনেকদিনের শুটিংই হবে এখানে। মঙ্গলবারই ইউনিট পৌঁছেছিল লোকশনে। আগামী ১৩জুন পর্যন্ত জলপাইগুড়িতেই চলবে বাঁশরী ছবির শুটিং।

আপনার মন্তব্য

আলোচিত