বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ জুন, ২০১৯ ১৮:১১

কারিনার মেকআপ ছাড়া ছবি নিয়ে সমালোচনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের ফিগার নিয়ে অনলাইনে বাঁকা মন্তব্য নতুন কিছু নয়। এর আগেও তিনি তার জিরো ফিগার ও সাজসজ্জা নিয়ে অনলাইন ভক্তদের কাছে বেশ সমালোচিত হয়েছেন। সম্প্রতি তার ২টি সেলফি আবারো ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে ।

কিছুদিন আগে সপরিবারে ইতালির তাস্কানিতে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সেখানে ঝলমলে রোদে দাঁড়িয়ে সেলফি তুলেছিলেন তিনি। ছবি শেয়ারের মাধ্যম ইনস্টাগ্রামে কারিনার বেশ কয়েকটি ফ্যান পেজ আছে। সে পেজগুলোতে কারিনার মেকআপ ছাড়া ইতালিতে তোলা সেলফিটি শেয়ার করা হয়েছে। আর এরপরই নায়িকাকে ‘আন্টি’ বা বুড়ি বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

৩৮ বছর বয়সী কারিনার ছবি দুটি মোটেই ভালোভাবে নেননি ভক্ত, সমর্থক ও ইন্টারনেট ব্যবহারকারীরা। কেউ বলেছেন, কারিনা অপুষ্টিতে ভুগছেন, দেখতে লাগছে ঠিক ‘আন্টি’র মতো। কেউ কেউ আবার বলছেন, বড্ড ফ্যাকাশে লাগছে। কেউ কেউ বলছেন, ‘উনাকে একটু গ্লুকোজ খেতে দাও। কারিনা তুমি প্লিজ একটু খাওয়াদাওয়া করো। দেখে মনে হচ্ছে তুমি ঠিকমতো খাচ্ছো না।’

তবে ফ্যানরাও কারিনার হয়ে গলা ফাটাচ্ছেন। অনেকেই লিখেছেন, ‘ওল্ড ইজ গোল্ড।’ একই সঙ্গে নায়িকার এই সেলফি অত্যন্ত গর্জিয়াস বলেও মন্তব্য করেছেন অনেকে।

কিন্তু কারিনার পক্ষের ভক্তদের সামাল দেওয়ার চেষ্টার পরও ট্রলের পরিমাণই হয়েছে বেশি। গত বছর নকশাকার মনীশ মলহোত্রার সিঙ্গাপুর ফ্যাশন শো-তে তাকে দেখে অনেকেই বলেছিলেন, ‘প্লিজ কিছু খান।’ পরে সোনম কাপুরের বিয়ের দিন সাজ নিয়েও নানা সমালোচনার শিকার হয়েছিলেন তিনি।

যদিও বরাবরের মতো কারিনা এবারও নেটিজেনদের বিরূপ মন্তব্যের প্রতিক্রিয়ায় কোনো মন্তব্য করেননি।

কারিনা কাপুর এখন অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’ ছবির কাজ করছেন। এ ছাড়া তাঁকে দেখা যাবে ‘তখত’ ও ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে।

আপনার মন্তব্য

আলোচিত