বিনোদন ডেস্ক

২৩ জুন, ২০১৯ ০১:১০

অভিনয় শিল্পী সংঘের সভাপতি হলেন শহীদুজ্জামান সেলিম

অভিনয় শিল্পী সংঘের সভাপতি নির্বাচিত হয়েছেন স্বনামধন্য অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তিনি পেয়েছেন ৩২৫ ভোট। ৩৪৪ ভোট পেয়ে আজাদ আবুল কালাম, ৩১৩ ভোট পেয়ে তানিয়া আহমেদ এবং ইকবাল বাবু সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে লড়ে আহসান হাবিব নাসিম ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এবার মোট ভোটার ছিলেন ৬০৬ জন। তারমধ্যে ভোট দিয়েছেন ৫১৪ জন, ভোট দেননি ৯০ জন।

দু’টি যুগ্ম সাধারণ সম্পাদক পদে অভিনেতা রওনক হাসান ও আনিসুর রহমান মিলন বিজয়ী হয়েছেন। কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে আগেই নির্বাচিত হয়ে আছেন লুৎফর রহমান জর্জ।

অর্থ-সম্পাদক পদে জয় পেয়েছেন-নূর এ আলম (নয়ন)। অর্থ সম্পাদক নূর এ আলম পান ৩২২ ভোট। দপ্তর সম্পাদক পদে মেরাজুল ইসলাম ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রাণ রায় ২৪২ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক হন।

অনুষ্ঠান সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাশেদ মামুন অপু। আইন ও কল্যাণসম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি পেয়েছেন ২০২ ভোট। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল পান ৩১০ ভোট।

এদিকে সাত কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে যথাক্রমে নির্বাচিত হয়েছেন নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন।

আপনার মন্তব্য

আলোচিত