মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

৩০ জুন, ২০১৯ ০১:২৮

দেহ ব্যবসার অভিযোগে ৭ বলিউড অভিনেত্রী আটক

ভারতের মুম্বাইয়ে অভিযান চালিয়ে দেহ ব্যবসার একটি চক্রকে আটক করেছে দেশটির পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে বলিউডের সাত অভিনেত্রীও রয়েছে। প্রত্যেকেই বলিউড মুভি কিংবা ছোট পর্দায় অভিনয় করেছেন বলে জানিয়েছে পুলিশ। তবে আটককৃতদের পরিচয় প্রকাশ করা হয়নি।

দেশটির একটি দৈনিক বলছে, গোপন সূত্রের মাধ্যমে রায়গড় জেলার আলিবাগে এই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। এই বিষয়টি জানানো হয় রায়গড় জেলা পুলিশকে।

আলিবাগের বিলাসবহুল বাড়িগুলোতে দীর্ঘদিন ধরে রেভ-পার্টি চলে আসছে। সেখানেই আসর বসে এই দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউডের ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও। এমনকি পার্টির নামে চলে মাদক সেবন।

পরে দুটি বিলাসবহুল বাংলো চিহ্নিত করে নিরাপত্তারক্ষীদের জেরা করে পুলিশ। নির্দিষ্ট খবর পেয়ে দুই দালালের মোবাইল ফোন নাম্বার জোগাড় সংগ্রহ করা হয়। পরিচয় পাল্টে দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশের স্থানীয় কর্মকর্তারা।

নির্ধারিত সময়ে আলিগড়ের দুই বাংলোতে বলিউডের অভিনেত্রীদের সঙ্গে রাত কাটানোর ব্যবস্থা করা হবে বলে জানান দালাল।

দালালের এমন আশ্বাসের পর অপেক্ষা শুরু করে পুলিশ। পরে অভিনেত্রীরা সেখানে এসে ছদ্মবেশে থাকা পুলিশ কর্মকর্তাদের সঙ্গে পার্টিতে যোগ দেয়। পরে দালাল-সহ ওই সাত অভিনেত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগে আরো ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া উদ্ধার হয়েছে ২৮ গ্রাম কোকেন।

আপনার মন্তব্য

আলোচিত