বিনোদন ডেস্ক

২২ আগস্ট, ২০১৫ ০১:৩২

বলিউডের সবচাইতে দামি অভিনেত্রী কঙ্গনা

বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী এখন কঙ্গনা রানাউত। শুধু দামি নন, নামিও বটে! নিজের সমসাময়িক অভিনেত্রীদের পেছনে ফেলে দিয়ে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে বলিউডের বুকে কাজ করছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, কঙ্গনা রানাউতের পরবর্তী ছবির জন্য প্রযোজকের কাছে পারিশ্রমিক ধার্য করেছেন ১১ কোটি রুপি, যা এই মুহূর্তের বলিউডে প্রথম সারির অন্য দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বা দীপিকা পাড়ুকোনের থেকে অনেকটাই বেশি।

হার্টথ্রব প্রিয়াঙ্কা বা দীপিকার পারিশ্রমিক যেখানে আট কোটি রুপিতে আটকে, সেখানে কঙ্গনার পারিশ্রমিক ১১ কোটি রুপি। তবে নিজের এই পারিশ্রমিক বৃদ্ধির ব্যাপার নিয়ে বিশেষ কিছু ভাবতে রাজি নন এই বলিউডি কুইন। তিনি জানিয়েছেন, তাঁর সাম্প্রতিককালে যা রেকর্ড, তাতে এই পরিমাণ অর্থ তিনি হাঁকতেই পারেন।

কঙ্গনার বক্তব্য, একজন নায়ক এই পরিমাণ অর্থ বলিউডের বুকে হরহামেশাই নিয়ে থাকেন, তখন তো এত হৈ চৈ হয় না। তাহলে তাঁর বেলায় কেন এত আলোচনা-সমালোচনা?

তাঁর অভিনীত এমন বেশ কয়েকটা ছবি আছে, যেগুলোতে মুখ্য চরিত্রে তিনিই অভিনয় করেছেন। সুতরাং বেশি টাকা তিনি চাইতেই পারেন। তা ছাড়া কিছুদিন আগে এই কঙ্গনা রানাউত নায়ক ও নায়িকাদের সমান পারিশ্রমিকের দাবি তুলেছিলেন। ফলে এবার কঙ্গনার এই পারিশ্রমিক বৃদ্ধি সেই দাবিকে বাস্তবে রূপায়িত করার একটি প্রাথমিক পদক্ষেপ বলেই মনে করছেন তিনি।  

আপনার মন্তব্য

আলোচিত