শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

১১ জুলাই, ২০১৯ ২১:৫৯

সা রে গা মা পা’র গ্র্যান্ড ফিনালের ভিডিও ফাঁস করলেন নোবেল!

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি-বাংলায় আগামী ২৮ জুলাই প্রচার হবে ‘সা রে গা মা পা’র গ্র্যান্ড ফিনালে। চূড়ান্ত পর্ব প্রচারের আগেই ফাঁস হয়েছে, কে হচ্ছেন এই আসরের সেরা। বিষয়টি নিয়ে যখন তুমুল আলোচনা সবখানে, তখন প্রতিযোগিতায় অংশ নেওয়া ঢাকার ছেলে মাইনুল আহসান নোবেল প্রকাশ করলেন গ্র্যান্ড ফিনালের একটি ভিডিও।

গত মঙ্গলবার নোবেল তার ফেসবুকে শেয়ার করেন ‘সা রে গা মা পা’র গ্র্যান্ড ফিনালে তার গাওয়া ‘আমার সোনার বাংলা’ গানটি। অবশ্য এর কিছুক্ষণ পরই তিনি গানটি ফেসবুক থেকে সরিয়ে নেন। কিন্তু ততক্ষণে গানটি দেখেছেন অনেক ভক্ত-দর্শক।

তবে এ বিষয়ে নোবেলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি বলে একটি জাতীয় দৈনিক জানায়, সে সময় নোবেলের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

জানা গেছে, গত ২৯ জুন কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ‘সা রে গা মা পা’র চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ করা হয়েছে। এতে প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ আর দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম ও মাইনুল আহসান নোবেল।

এদিকে, ‘সা রে গা মা পা’র এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাইনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও চূড়ান্ত পর্বে জায়গা করে নেন নোবেলই। এবারের আয়োজনে বিচারকের দায়িত্বে ছিলেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোস।

আপনার মন্তব্য

আলোচিত