সিলেটটুডে ডেস্ক

১৮ জুলাই, ২০১৯ ২১:০২

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-সিজন টু’ আসছে সিলেটে

সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রীদের নিয়ে শুরু হওয়া  ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-সিজন টু’ এবার আসেছ সিলেটে। আগমী ২৩ জুলাই মঙ্গলবার এম সি কলেজ অডিটোরিয়ামে সকাল ১১ থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে অডিশন রাউন্ড। নাচ, গান ও অভিনয়ে পারদর্শী ছাত্রীরা অডিশনের মাধ্যমে আসতে পারবেন এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায়।

‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-সিজন টু’ অনুষ্টানের প্রচারনার জন্য আগামী ২১ এবং ২২ জুলাই সকাল ৯ থেকে বিকাল ৩ টা পর্যন্ত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়,সিলেট নর্থ ইষ্ট বিশ্ববিদ্যায়,লিডিং ইউনিভার্সিটি, সিলেট মেট্রপলিটন ইউনিভার্সিটিতে, ও সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে রেজিষ্ট্রিশেন বুথ বসানো হবে প্রত্যক বিশ্ববিদ্যালয় এর ছাত্রিরা সেখানে রেজিষ্ট্রেশন করতে পারবেন অথবা ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের ফেসবুক পেজে  (f/RtvVatikaCampusStar/)  লগইন করে গুগল ডকস-এ ফরম পূরণ করা যাবে। অথবা  RTV_Full Name-Institution Name লিখে ২৪১৪১ নম্বরে এসএমএস করেও রেজিস্ট্রেশনের সুযোগ রয়েছে। অংশগ্রহণ করতে পারবেন সিলেটের যে কোন বিশ্ববিদ্যালয় এর মেয়ে শিক্ষার্থী।

এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন অভিনেতা সজল, নৃত্য ও অভিনয়শিল্পী নাদিয়া এবং কণ্ঠশিল্পী কনা। এবারের আয়োজনে পর্যায়ক্রমে দেশের ছয়টি বিভাগে ২৬টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপস্থিত থাকবে ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-সিজন টু’ টিম। নাচ, গান ও অভিনয়ে পারদর্শীরাই পাবেন ‘ইয়েস কার্ড’। চ্যাম্পিয়ন প্রতিযোগী ডাবরের একটি বিজ্ঞাপনে অংশ নেওয়ার সুযোগ পাবেন। প্রথম ও দ্বিতীয় রানার-আপসহ প্রথম ১০ প্রতিযোগীই আরটিভির নানা অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এ ছাড়া বিজয়ীরা পাবেন নগদ অর্থসহ নানা পুরস্কার। পুরো প্রক্রিয়া আরটিভিতে প্রচার করা হবে।

আরটিভি মনে করে, সাংস্কৃতিক নানা ক্ষেত্রে ক্যাম্পাসের প্রতিভাবান শিক্ষার্থীদের প্রতিযোগিতার ফলে ক্যাম্পাসে যেমন সংস্কৃতি চর্চা বৃদ্ধি পাবে তেমনি দেশের সাংস্কৃতিক অঙ্গন পাবে নতুন কিছু প্রতিভাবান মুখ। অনুষ্টান টি প্রযোজনার দায়িত্বে রয়েছেন আর টিভির সিনিয়র প্রডিউসার শিবলি জিয়া। সিলেটে আয়োজিত ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-সিজন টু’ অনুষ্টান সম্পর্কে কোন কিছু জানার থাকলে যোগাযুগ করতে পারেন হোসাইন আহমদ সুজাদ আর টিভি সিলেট প্রতিনিধি ফোন ০১৭১৬৭৮৩২১৫ অথবা ইমেইল করতে পারেন,[email protected]

আপনার মন্তব্য

আলোচিত