সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৫ জুলাই, ২০১৯ ০২:২০

শিল্পা শেঠির ‘মেরিলিন মনরো মুহূর্ত’

প্রয়াত হলিউড অভিনেত্রী মেরিলিন মনরোর সেই বিখ্যাত মুহূর্তের মতো নিজের একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। যাতে মেরিলিন মনরোর মতোই মোহময়ী ভঙ্গিমায় শিল্পশেঠিকেও বাতাসে পোশাক উড়ে যাওয়ায় তার অনাবৃত হয়ে পড়া উরু ঢাকতে দেখা যাচ্ছে।

বলিউডের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠির বয়স এখন ৪৪ বছর। এই বয়সেও নিজের রূপ ছড়িয়ে চলেছেন তিনি। সম্প্রতি লন্ডনে পারিবারিক ভ্রমণে গিয়ে মজার কাণ্ড ঘটিয়েছেন নায়িকা। সেই মজার ভিডিও এখন ভাইরাল।

‘ধাড়কান’ খ্যাত এই নায়িকা নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিডিওটি। এখানে দেখা যাচ্ছে, একটি জাহাজের ওপর দাঁড়িয়ে সমুদ্র বিলাস করছেন শিল্পা শেঠি। অনেক বাতাসের মধ্যে জাহাজের ডেকে দাঁড়িয়ে মেরিলিন মনরোর সাজছেন তিনি।

এমন সময় বাতাস এসে উড়িয়ে নিতে চায় শিল্পার পোশাক। সঙ্গে সঙ্গে পোশাক ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন তিনি। লজ্জা পেয়ে হাসতেও শুরু করেন। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ১৪ লাখ ৬৩ হাজারের বেশিবার দেখা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে শিল্পা প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করে মজা করেন। শিল্পা শেঠিকে সর্বশেষ নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সারস’-এর তৃতীয় মৌসুমে বিচারক হিসেবে দেখা যায়।

এ ছাড়া প্রায় এক দশক পর বলিউডে ফিরতে চলেছেন ‘বাজিগর’ অভিনেত্রী। রমেশ তৌরানির একটি ছবিতে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে দেখা যাবে শিল্পাকে। ছবিটির নাম এখনো ঘোষণা করা হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত