বিনোদন ডেস্ক

২৮ জুলাই, ২০১৯ ০২:১০

এবার টেলিভিশনে আসছে মাসুদ রানা!

মাসুদ রানা’র প্রচ্ছদের সঙ্গে ড্যানিয়েল ও খালি৮৩ কোটি টাকার দিয়ে পর্দায় কথাসাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের ‘মাসুদ রানা’কে আনছে জাজ মাল্টিমিডিয়া। এখন চলছে এ চরিত্র বাছাইয়ের কাজ।

সে জন্য গত বছরের নভেম্বর থেকে শুরু হয়েছে প্রতিযোগিতা। সেটিই এবার পর্দায় দেখানো হবে। তাই আগামী ২ আগস্ট থেকে চ্যানেল আইতে শুরু হবে ‘কে হবেন মাসুদ রানা’-এর চূড়ান্ত প্রতিযোগিতা।

প্রতি শুক্রবার ও রবিবার রাত ৮টায় এটি প্রচার হবে। সেখান থেকেই চ্যাম্পিয়ন হবেন বড় পর্দার মাসুদ রানা।

এদিকে ছবিটির চরিত্রের জন্য বেশ কিছু তারকা নিশ্চিত করা হয়েছে। হলিউডসহ এতে থাকছেন বিশ্বের আলোচিত সব তারকা। অভিনয় করতে যাচ্ছেন রেসলিং দুনিয়ার ভয়ংকর তারকা দ্য গ্রেট খালি। থাকছেন ‘দ্য ম্যাট্রিক্স’ ছবির খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ড। এছাড়াও আছেন ‘আয়রন ম্যান ২’খ্যাত হলিউডের জাঁদরেল অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারেসহ বেশ ক’জন তারকা।

জাজ মাল্টিমিডিয়া জানায়, ছবিতে ভিলেন হিসেবে থাকবেন খালি। ছবির কেন্দ্রীয় চরিত্রগুলো হলো- মাসুদ রানা, রুপা, সুলতা, কবির চৌধুরী ও রাহাত খান।

চলচ্চিত্রটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর। ছবির সহপ্রযোজক হিসেবে আছে হলিউডের সিলভার লাইন।

মাসুদ রানা সিরিজের প্রথম পর্ব ‘ধ্বংস পাহাড়’ নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। এর ইংরেজি নাম ‘এমআর-৯’ আর বাংলা নাম হবে ‘মাসুদ রানা’। শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। ছবিটি ইংরেজি ও বাংলা ভাষায় আসবে। পরে অন্য ভাষায় ডাবিং বা সাবটাইটেল হবে। এটি বিশ্বব্যাপী মুক্তি দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত