মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

৩০ জুলাই, ২০১৯ ০২:৩৬

আমি মন্ত্রী ওবায়দুল কাদেরের ফ্যান: শাকিব খান

চলচ্চিত্রের কিং খান শাকিবের ভক্ত অগণিত। কিন্তু তিনি কার ভক্ত? এবার জানালেন সেটাও। বললেন, ‘আমি তার (মন্ত্রী ওবায়দুল কাদের) ফ্যান। তার কথার ফ্যান। তিনি এত চমৎকার করে কথা বলেন!’

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের প্রসঙ্গে এভাবেই কথাগুলো বললেন শাকিব খান। সোমবার (২৯ জুলাই) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে 'আগুন' সিনেমার মহরতে এসব বলেন তিনি।

মন্ত্রী ওবায়দুল কাদেরকে সম্ভাষণও জানান শাকিব। প্রসঙ্গক্রমে চলে আসে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটিও। ‘‘গত ঈদে আমার একটি সিনেমা এসেছিল; নাম ‘পাসওয়ার্ড’। সিনেমাটি ব্যবসায়িকভাবে কেমন নাড়া দিয়েছে তা আমরা সবাই জানি। ছবিটি এতটাই ভালো করেছে যে, এখন সবাই বলছে, চলো চলচ্চিত্র বানাই। আমরা এখানে (দেশে) বসে থেকেই ইন্টারন্যাশনাল মানের ছবি বানাতে পারি। বাংলাদেশে বসেও ইন্টারন্যাশনালি দেশের ছবি কেমন করছে, তা একদিন দেখতে পারব।

ইন্টারন্যাশনালি আমরা দেশকে কীভাবে প্রেজেন্ট করছি- তাও একদিন দেখতে পারব।’’ বলেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব।

মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়ক-নায়িকা, পরিচালক ও কলাকুশলী ছাড়াও আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরুসহ অনেকে।

বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমায় প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসেছন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রথম সিনেমার জন্য দোয়া চান।

শাকিব প্রসঙ্গে মিতু বলেন, ‘শাকিব খান এত বড় একজন মেগাস্টার; কিন্তু তিনি যেভাবে আমাকে স্বাগত জানিয়েছেন, তা সত্যিই প্রশংসাযোগ্য।’

শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। ‘আগুন’ সিনেমার গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনায় আছে দেশ মাল্টিমিডিয়া।

আপনার মন্তব্য

আলোচিত