বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৮ আগস্ট, ২০১৯ ২৩:৩৬

সানি লিওনের জন্য কোনালের গান!

‘পাসওয়ার্ড’ ছবিতে কোনালের গাওয়া প্রথম পার্টি সং ‘আগুন লাগাইলো’ আলোচিত হয়। সেই সাফল্যের মালায় যুক্ত হচ্ছে নতুন ফুল। এই গায়িকা গাইলেন আরও একটি পার্টি সং।

বিশেষ খবর হলো, এই গানটির সঙ্গে পর্দায় নাচবেন আর ঠোঁট মেলাবেন বলিউডের সানি লিওন!

প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় আকাশ সেনের সুর-সংগীতে সোমনুর মনির কোনালের এই গানটির শিরোনাম ‘সানি সানি’। সেলিম খানের প্রযোজনায় শামীম আহমেদ রনী পরিচালিত ‘বিক্ষোভ’ ছবিতে থাকছে এই বিশেষ গানটি।

২৫ আগস্ট কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। রেকর্ডিং শেষে কোনাল বলেন, ‘‘আগুন লাগাইলো’ গানটি গাওয়ার আগে জানতাম না আমার কণ্ঠে দর্শক কীভাবে গানটি গ্রহণ করবেন। আমি বিস্মিত হয়েছি, এমন ধারার গানও আমার কণ্ঠে মানুষ পছন্দ করেছেন। তাই এবার দ্বিগুণ উৎসাহ নিয়ে ‘সানি সানি’ গানটি গাইলাম। গাওয়ার সময় নেচে নেচে গাচ্ছিলাম। শুধু আমি নই, রেকর্ডিংয়ের সময় যারা ছিলেন, সবাই নাচছিলেন! দেখা যাক এবার কী হয়।’

সানি লিওন প্রসঙ্গে কোনাল বলেন, ‘মানুষ সানি লিওনকে বাঁকা চোখে দেখেন। কিন্তু আমি তাকে একজন সংগ্রামী মেয়ের প্রতীক হিসেবে দেখি। একজন মানুষ কতটা চড়াই উতরাই পার করে বলিউডের মতো জায়গায় নিজের শক্ত আসন করে নিতে পারে সেটিই বড় বিষয়। বলিউডের মেগাস্টাররাও তার সঙ্গে অভিনয় করেছেন। তার জন্য গাইতে পেরে ভালো লাগছে। যাই হোক, এত চমৎকার একটি গান গাওয়ার সুযোগ দেওয়ার জন্য প্রযোজক সেলিম ভাই ও পরিচালক রনি ভাইকে ধন্যবাদ জানাচ্ছি।’

বিগ বাজেটের ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হচ্ছে ১ সেপ্টেম্বর। ছবিতে থাকছেন কলকাতার শ্রাবন্তী। সানি লিওনিকে নিয়ে গানটির শুটিং হবে মুম্বাইতে, ৯ সেপ্টেম্বর।

প্রযোজক, পরিচালক দুজনেই জানিয়েছেন, কোনালের গাওয়া এবং সানি লিওনের পারফর্মে গানটিতে খরচ হবে প্রায় কোটি টাকা।

আপনার মন্তব্য

আলোচিত