বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

০৩ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫৫

হারিয়ে যাননি অর্ণব

২০১৫ সালে অর্ণবের অ্যালবাম ‘খুব ডুব’ প্রকাশিত হয়েছিল। এরপর প্রায় নিজেই ‘ডুব’ দিয়েছিলেন তিনি। তারপর চলতি বছরের ১ মার্চ ‘অর্ণব আনপ্লাগড ২০১৯’ কনসার্ট দিয়ে গানে নিয়মিত হন দুই বাংলার জনপ্রিয় এই তারকা।

এবার তিনি আবারও ঢাকায় কনসার্টের ঘোষণা দিয়েছেন। আগামী ২৮ সেপ্টেম্বর এটি অনুষ্ঠিত হবে। তবে এবারেরটা বেশ আলাদা বলে দাবি করলেন অর্ণব।

তার ভাষ্যটা এমন, ‘আমি তো মঞ্চে সাধারণত গিটার নিয়ে একাই গান গাই। বা সঙ্গে দু’একজনকে নিয়ে পরিবেশন করি। এবার একেবারে আলাদাভাবে আসবো। পুরো ব্যান্ড নিয়ে। এছাড়াও আরও কিছু চমক থাকবে এতে।’

আয়োজনটির নাম রাখা হয়েছে ‘হারিয়ে যাইনি তবু..’। কনসার্ট প্রসঙ্গে অর্ণব আরও বলেন, ‘এখানে আমার জনপ্রিয় গানের পাশাপাশি অপ্রকাশিত ও নতুন গান গাইবো। পাশাপাশি আমার ব্যান্ড মেম্বাররা থাকবেন।’

অর্ণব বেশ কিছু দিন ধরে শান্তিনিকেতন ও পশ্চিমবঙ্গে বিভিন্ন স্থানে কনসার্ট করেছেন। যেখানে বাংলাদেশের দু’-একজনসহ সেখানকার সৌম্যদ্বীপ ও সুনিধি নায়েককে দেখা গেছে। এমনকি সুনিধির সঙ্গে কয়েকটি টিভি অনুষ্ঠানেও উপস্থিত হয়েছিলেন অর্ণব। সেখানে তারা জানিয়েছিলেন নতুন ব্যান্ডের কথা। জানা গেছে, আগামী কনসার্টেও তারা থাকছেন।

আয়োজনটি আগামী ২৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় হবে। চলবে রাত ৯টা পর্যন্ত। অনুষ্ঠিত হবে রাজধানীর যমুনা ফিউচার পার্কে। আর এর জন্য টিকিট সংগ্রহ করা যাবে https://xirconium.com/ ঠিকানা থেকে।

আপনার মন্তব্য

আলোচিত