সিলেটটুডে ডেস্ক

০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৫২

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর রেজিস্ট্রেশন শুরু

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গত আসরে বিজয়ী হন জান্নাতুল ফেরদৌস ঐশী

এ বছরও শুরু হলো সুন্দরী খোঁজার প্রতিযোগিতামূলক আসর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ইতোমধ্যে শুরু হয়েছে নিবন্ধন পর্ব।

গত বৃহস্পতিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে নিবন্ধন পর্বের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। আগামী ৮ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা নিবন্ধন করার সুযোগ পাবেন বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান।

সংবাদ সম্মেলনে চলতি বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আদ্যোপান্ত জানানো হয়। এবারের আয়োজনে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের সঙ্গে সহযোগী হিসেবে কাজ করছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট নামের আরও একটি প্রতিষ্ঠান।

এবারের আয়োজন নিয়ে আয়োজক প্রতিষ্ঠানের কর্তারা জানান, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কনটেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্ল্যাটফর্মটি সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, কয়েকটি পর্বে ভাগ করা হবে এবারে অনুষ্ঠানটি। এর অডিশন প্রক্রিয়া শুরু হবে ৯ সেপ্টেম্বর। এরপর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর সরাসরি গালা ইভেন্টের মাধ্যমে লন্ডনে অনুষ্ঠেয় ‘মিস ওয়ার্ল্ড’ এর বিশ্বমঞ্চে যোগ দেবেন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার শর্ত মেনেই বাংলাদেশে পরিচালিত হবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। প্রার্থীদের কোনও ধরনের তথ্য গোপন করে নিবন্ধন করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে আয়োজক কমিটি। অবিবাহিত ১৮-২৭ বছর বয়সীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আর প্রতিযোগীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশি হতে হবে।

সুন্দরী খোঁজার এবারের আসরে বিচারক হিসেবে কারা থাকছেন সেটি এখনও চূড়ান্ত হয়নি বলেও জানিয়েছেন আয়োজকরা।

নিবন্ধন বিষয়ে বিস্তারিত জানতে ক্লিক করুন এই লিংকে

আপনার মন্তব্য

আলোচিত