বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫০

সিলেটে ম্যাজিক বাউলিয়ানা’র নিবন্ধন শুরু হচ্ছে শুক্রবার

সিলেটে ম্যাজিক বাউলিয়ানা’র নিবন্ধন শুরু হচ্ছে আগামিকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর)। ওইদিন সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমি থেকে এই কার্যক্রম শুরু হবে।

এছাড়া নগরের কবি নজরুল অডিটোরিয়াম, কিন ব্রিজ, উপশহর সিলেট, টিলাগড় পয়েন্ট এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বেশ কিছু স্থানে এ নিবন্ধন কার্যক্রম চলবে । রোডশো থেকেও সরাসরি নিবন্ধন করা যাবে। সাথে থাকবে আকর্ষণীয় পুরস্কার সামগ্রী।

‘ম্যাজিক বাউলিয়ানা’ সম্পর্কে আরও জানতে ও নিবন্ধন করা যাবে ‘ম্যাজিক বাউলিয়ানা’র ওয়েবসাইটে (www.magicbauliana.com.bd)।

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা খোঁজার জন্য মাছরাঙা টেলিভিশনে তৃতীয়বারের মতো আয়োজন করছে রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজনটির উদ্দেশ্য “দেশের তরুণ প্রজন্মকে লোকগানের সঙ্গে পরিচয় করানো।” বিশ্বমঞ্চে বাংলা লোকগানের চিরন্তন আবেদন তুলে ধরার এই আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন সংগীতশিল্পী শফি মণ্ডল, নাশিদ কামাল ও চন্দনা মজুমদার। এছাড়া  এবারের বিজয়ীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসংগীত শিল্পীদের সঙ্গে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর মঞ্চে গাওয়ার সুযোগ পাবেন।

যোগাযোগ করতে টোল ফ্রি ০৮০০০৮৮৮০০০ এই নম্বরে।
ম্যাজিক বাউলিয়ানা’র আয়োজক মাছরাঙা টেলিভিশন। পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড।

আপনার মন্তব্য

আলোচিত