মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৩০

মালয়েশিয়ায় নিষিদ্ধ জেনিফার লোপেজের সিনেমা

হাসলারস সিনেমার একটি দৃশ্যে জেনিফার লোপেজ। ছবি- STX FILMS

মার্কিন অভিনেত্রী ও গায়িকা জেনিফার লোপেজের নতুন ছবি ‘হাসলারস’ মালয়েশিয়ায় নিষিদ্ধ হয়েছে। দেশটির চলচ্চিত্র সেন্সর বোর্ডের মন্তব্য– নগ্নতা, অশ্লীল নাচ ও মাদক ব্যবহারের দৃশ্য আছে এতে। এ কারণে ছবিটি সিনেমা হলে প্রদর্শনের অনুপযোগী।

মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার খবরের সত্যতা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছে ছবিটির পরিবেশনা প্রতিষ্ঠান স্কয়ার বক্স পিকচার্স।

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বক্স অফিসে ভালোই চলছে ‘হাসলারস’। মদের বারে নেচে উপার্জন করা একদল নাচনেওয়ালীকে ঘিরে এর গল্প। নিজেদের ধনী খদ্দেরদের সম্পদ লুট করার ফন্দি আঁটে তারা।

২০১৫ সালে নিউ ইয়র্ক ম্যাগাজিনের একটি প্রতিবেদনে অনুপ্রাণিত ‘হাসলারস’ ছবির চিত্রনাট্য। এটি ২০০৮ সালের একটি সত্যি ঘটনা। তখন যুক্তরাষ্ট্রে অর্থনৈতিক মন্দা চলছিল।

কিছুদিন আগে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় ‘হাসলারস’। ছবিটিতে জেনিফার লোপেজের চরিত্রের নাম রামোনা। নিউ ইয়র্কের একটি মদের বারের নর্তকী তিনি। এতে কাজ করার জন্য পোল ড্যান্স করতে হয়েছে তাকে।

৫০ বছর বয়সী লোপেজ ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন কনস্ট্যান্স উ, জুলিয়া স্টাইলস, লিজ্জো ও কার্ডি বি। ছবিটি পরিচালনা করেছেন লরেন স্কাফারিয়া।

এদিকে ইতালির মিলানে শুক্রবার (২০ সেপ্টেম্বর) জঙ্গল থিমের একটি সবুজ গাউন পরে ক্যাটওয়াক করেছেন লোপেজ। প্রায় ২০ বছর আগে গ্র্যামি অ্যাওয়ার্ডসে একই পোশাক পরে হাজির হয়েছিলেন তিনি। দুটিরই ডিজাইনার ডোনাতেলা ভারসেস। এজন্য পোশাকটির সঙ্গে লোপেজ এখন বেশ আলোচিত।

আপনার মন্তব্য

আলোচিত