মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:২১

‘আমাকে অন্ধ করে দিয়েছিল চাঁদ’

সঞ্জীব চৌধুরীর বিখ্যাত গান- 'আমাকে অন্ধ করে দিয়েছিল চাঁদ/ আমাকে নিঃস্ব করে দিয়েছিল চাঁদ।' শোনা যায়, অভিনেত্রী জয়া আহসানকে নিয়েই নাকি গানটি লেখিছেলন অকালপ্রয়াত এই শিল্পী। সঞ্জীব জয়ার প্রেমের সম্পর্ক ছিলো বলেও গুঞ্জন আছে।

এসবের কতোটা সত্য আর কতোটা গুঞ্জন- তা জেনে আর কী হবে? সঞ্জীব চৌধুরী তো চলেই গেছেন।

তবে আজ আবার সঞ্জীব-জয়া প্রসঙ্গ আসার কারণ জয়া আহসানই। আজ (বুধবার) ফেসবুকে নিজের কিছু ছবির সাথে সঞ্জীবের এই গানটির দু'লাইন জুড়ে দিয়েছেন দুই বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী।

বুধবার সকালে জয়া আহসান বেশ কয়েকটি শাড়ি পরার ছবি পোস্ট করেছে আর তাতেই গুণমুগ্ধ ভক্তরা হামলে প্রশংসাসূচক মন্তব্য করেই চলেছিলেন। নেটিজেনদের মতে 'জয়াকে শাড়িতে অনবদ্য সুন্দরী লাগে' সেসবই ঘুরিয়ে ফিরিয়ে লিখছেন। জয়াও অবশ্য যা ক্যাপশন দিয়েছেন তাতে ভক্তরা তো অন্ধ হয়েই যাবে- এটা স্বাভাবিক।


ঢাকা ও কলকাতাতে সমানতালে কাজ করে যাচ্ছেন আর প্রশংসা দখলে নিচ্ছেন। শুধু যে প্রশংসা অভিনয়েরই তা কিন্তু নয়; প্রশংসা পাচ্ছেন রূপ-লাবণ্যের, সৌন্দর্যের, বয়স ধরে রাখার অনন্য প্রচেষ্টার।  

জয়া একের পর এক দুর্দান্ত মুভি উপহার দিয়ে যাচ্ছেন জয়া আহসান। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী কাজ করেছেন ওপার বাংলার ছবিতেও। কলকাতার সৃজিত মুখোপাধ্যায় থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শিল সকলেরই পছন্দের অভিনেত্রী তিনি।

আপনার মন্তব্য

আলোচিত