মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

০২ অক্টোবর, ২০১৯ ০২:০০

কলকাতা গিয়ে জ্যোতির সিনেমা দেখলেন কবরী

কলকাতায় গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। সিনেমাটি পরিচালনা করেছেন ‘বাকিটা ব্যক্তিগত’ জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। এই সিনেমায় শ্রীকান্তের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী ও রাজলক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

সম্প্রতি সিনেমাটি দেখতে গিয়েছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গত রোববার কলকাতার প্রেক্ষাগৃহে গিয়েছিলেন জয়া আহসান। টিকিট কিনে জ্যোতিকে তার অভিনীত ছবিটি দেখিয়েছেন জয়া।

রোববার বিকেলে হাইল্যান্ড পার্ক আইনক্সে জয়া ছাড়াও জ্যোতিকা জ্যোতির সিনেমা দেখেছেন বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক নুরুল আলম আতিক। এবার জ্যোতির সিনেমা দেখলেন বাংলাদেশের কিংবদন্তি নায়িকা সারাহ বেগম কবরী।

প্রিয় এই অভিনেত্রী ছবি দেখতে আসায় বেশ উচ্ছ্বসিত জ্যোতিকা। তিনি কলকাতা থেকে ফেসবুকে কবরীর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘এটা আমার সৌভাগ্যই। ঘটনাচক্রে তিনিও দেখে ফেললেন ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। বাংলাদেশে যার হাত ধরে আমার পর্দায় অভিষেক, ভারতের অভিষেকেও তাকে পাশে পেলাম। কিংবদন্তী কবরী।’

২০০৫ সালে কবরীর পরিচালনায় ‘আয়না’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় যাত্রা শুরু করেছিলেন জ্যোতিকা জ্যোতি। এরপর তিনি অভিনয় করেছেন বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ ও ‘জীবনঢুলী’ এবং মোরশেদুল ইসলামের ‘অনীল বাগচীর একদিন’ ছবিতে।

এছাড়া নুরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাতে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। মুক্তির অপেক্ষায় আছে ছবিটি।

আপনার মন্তব্য

আলোচিত