মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

০৪ অক্টোবর, ২০১৯ ০১:৫২

জি-বাংলার ‘মীরাক্কেল ১০’ সিজনে ১২ বাংলাদেশি

ভারতীয় জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কৌতুকাশ্রয়ী রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ আক্কেল চ্যালেঞ্জারে এবার অংশ নিচ্ছেন বাংলাদেশের ১২ প্রতিযোগী। ২০০৬ সালে শুরু হওয়া এ অনুষ্ঠানটি দুই বাংলায় অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান করে নিয়েছে।

প্রতিবারের ন্যায় এবারও এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন বাংলাদেশের প্রতিযোগীরা। গত ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছে কমেডি রিয়েলিটি শো’টির বাংলাদেশ পর্বের অডিশন।

অডিশন শেষে বিচারকদের রায়ে বাংলাদেশের ১২ জন প্রতিযোগী মীরাক্কেল ১০ এ অংশগ্রহণের সুযোগ পেয়েছেন।

২৭ সেপ্টেম্বর কলকাতার বিচারকদের পাশাপাশি এদেশের মীরাক্কেলিয়ানরাও যোগ দিয়েছিলেন অডিশন নেওয়ার পর্বে। বিচারকের আসনে বসেছিলেন আবু হেনা রনি, কমরউদ্দিন আরমান, এমদাদুল হক হৃদয়সহ আরও অনেকে।

এবারের প্রতিযোগীদের নিয়ে কমরউদ্দিন আরমান বলেন, "সারাদেশ থেকে এবার অনেক প্রতিযোগী এসেছেন। তবে কলকাতা গিয়ে তাদের কঠিন সময় পাড়ি দিতে হবে।"

এমদাদুল হক হৃদয় জানান, "বাছাইকৃতদের নিয়ে কলকাতায় গ্রুমিং সেশন হবে। সেখানেও অনেকেই বাদ যেতে পারেন। তাই আগে থেকে ব্যাপক প্রস্তুতি নিয়ে যেতে হবে।

তবে সবার ভাগ্য কি হবে সেটা জানার জন্য আমাদের অপেক্ষা করা ছাড়া কিছুই করার নেই।"

প্রসঙ্গত, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী। মূল পর্বগুলোতে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরাণ বন্দোপাধ্যায়।

আপনার মন্তব্য

আলোচিত