মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৯ ১৭:৫৭

অষ্টমীতে কলকাতার পূজামণ্ডপে ঘুরছেন মিথিলা-সৃজিত

দুর্গাপূজার মহা অষ্টমীতে ভারতের তারকা নির্মাতা সৃজিত মুখার্জির সাথে ঘুরছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনয়শিল্পী ও মডেল মিথিলা।

রোববার (৬ অক্টোবর) অষ্টমীতে তোলা দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে পোস্ট করেন ভারতের তারকা নির্মাতা সৃজিত মুখার্জির। ছবির ক্যাপশন দেন ‘তারকাখচিত অষ্টমীর সকাল!’

কলকাতার আলীপুরের সুরুচি সংঘের পূজামণ্ডপে তোলা দুটি ছবির একটিতে সৃজিত ও মিথিলার সঙ্গে আছেন কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ ও আরেকটিতে আছেন লোকসভার সাংসদ ও চিত্রনায়িকা নুসরাত আর তাঁর স্বামী নিখিল জৈন।

ছবি দুটি শেয়ারের পরপরই লাইক আর মন্তব্যের ঝড়। সেখানে অষ্টমীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি ছবির মানুষদের অভিনন্দন জানাচ্ছেন। এক বন্ধু লিখেছেন, ‘গুজব তাহলে সত্য ছিল...আপনাদের বিবাহবন্ধনের জন্য অভিনন্দন!’ অভিনেত্রী স্বাতী বসু মুখার্জি লিখেছেন, ‘ভালো থেকো, ভালো রেখো।’ সৌরভ নন্দী নামের এক ভক্ত লিখেছেন, ‘ভালো, দুই বাংলা জুড়ে যাবে।’ সময় বাড়ছে, মন্তব্য আর লাইক বাড়ছে সৃজিতের ছবিতে।

বাংলাদেশের মিথিলার সঙ্গে ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে নিয়ে বেশ কিছুদিন ধরেই ফিসফাস বিনোদন জগতে। দুজনকে প্রায়ই দেখা যায় নানা জায়গায়। তবে বরাবরই তারা একে অপরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে দাবি করে আসছেন। কিছুদিন আগেও পারিবারিক আবহে ছবি দিয়ে সংবাদের শিরোনাম অংশ হয়েছেন। এবার আবারও খবরের শিরোনামে এসেছেন সৃজিত ও মিথিলা।

গত ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। ওই দিন কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় সেই ছবি এখন ভাইরাল। ওই সময় ভারতের বাংলা পত্রিকা ‘এই সময়’ সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিত থাকার খবর প্রকাশ করে। এরপর খুব দ্রুত তারা বিয়ে করছেন এমন গুঞ্জন শোনা যায়। মিথিলা ও সৃজিত এখন আর একা নেই, এমনটা বলেছে ভারতের এই পত্রিকা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৃজিত-মিথিলার প্রেম দারুণ জমেছে। সেই প্রতিবেদনে লেখা হয়, ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে যান মিথিলা। ওই সময় সৃজিত তার রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার খুশিতে ঘরোয়া পার্টির আয়োজন করেন। সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিথিলাকে। দক্ষিণ কলকাতায় মিথিলাও নাকি এমন একটি আয়োজন করেন। সেখানে নিমন্ত্রণ পেয়েছিলেন সৃজিতের কাছের বন্ধুরা।

বর্তমানে ‘একা’ তকমা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন সৃজিত। বিভিন্ন সময়ে তাঁর প্রেমিকাদের তালিকায় উঠে আসে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, রাজনন্দিনীসহ আরও অনেকের নাম। এই তালিকায় সর্বশেষ যুক্ত হয়েছে মিথিলার নাম।

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে গত মার্চে সৃজিত মুখার্জি বলেছেন, ‘আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি। ঐতিহাসিকভাবে দেখলে এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে, আর কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।’

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাঁদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

আপনার মন্তব্য

আলোচিত