মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৭ অক্টোবর, ২০১৯ ০১:৩৪

বিয়ে করলেন সাবিলা নূর

জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী সাবিলা নূরের জন্য শুক্রবারের সন্ধ্যাটি ছিল খুবই গুরুত্বপূর্ণ। কারণ দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে গতকাল তাঁর বিয়ে হয়েছে। নেহাল বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী।

গত বৃহস্পতিবার ছিল সাবিলা নূরের গায়েহলুদ অনুষ্ঠান আর শুক্রবার বিয়ে। আজ রোববার হবে বউভাত। কথা ছিল রাজধানীর অফিসার্স ক্লাবে বিয়ের অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৭টায়। কিন্তু জানা ছিল, ১০টার আগে এই অনুষ্ঠান জমবেই না। ঘটলও তা-ই। পৌনে ১০টা বাজিয়ে বর এলেন। সঙ্গে বাংলাদেশের আরেক মডেল ও অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও তাঁর স্ত্রী জারা। তা না থেকে আর উপায় কী! আজ থেকে ৩ বছর আগে তিনিই তো সাবিলা নূরকে পরিচয় করিয়ে দিয়েছিলেন বন্ধু নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে। সেদিনই হয়তো সাবিলা নূর ঠিক করে ফেলেছিলেন, এই মানুষটাই তাঁর বাকি জীবনের সঙ্গী, যাকে বলে জীবনসঙ্গী!

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সিয়াম আহমেদ আর স্ত্রী অবন্তী, অনিমেষ আইচ ও ভাবনা, রুম্মান রশীদ খান, শবনম ফারিহা ও তাঁর স্বামী অপু, তৌসিফ মাহমুদ ও তাঁর স্ত্রী জারা, ফখরুল বাশার মাসুম ও মিলি বাশার দম্পতি, সামিনা চৌধুরী, রুনা খান, প্রভা, তানজিন তিশা, সাফা কবিরসহ আরও অনেক তারকা সেই রাতে মিলিত হন এক ছাদের নিচে। অপূর্ব শুটিংয়ের কারণে আসতে পারেননি বটে, তবে ছেলে আয়াশকে নিয়ে এসেছিলেন স্ত্রী অদিতি।

সাবিলা আর নেহালের অনুষ্ঠানের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্ব ছিল নিকাহ স্কোয়াড। কে এর প্রতিষ্ঠাতা জানেন? এর উদ্যোক্তা বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ। তাই কেবল নেমন্তন্ন রক্ষা করতে নয়, ইভেন্টের সবকিছু ঠিক আছে কি না, কোথায় কী সমস্যা—সব খুঁটিনাটি দেখেছেন। কেবল অভিনয়শিল্পী হিসেবেই নন, উদ্যোক্তা হিসেবেও নিজেকে সফল করতে এক চুলও ছাড় দেন না তিনি। আয়োজনে ছিল লাল, সবুজ, সাদা আর গোলাপি মোটিফে।

এত বড় বড় তারকারা যেখানে, সেখানে সবখানে ক্যামেরার ক্লিক থাকবে, সেটাই স্বাভাবিক। পছন্দের তারকাদের সঙ্গে ছবি তোলার জন্য রীতিমতো লাইন ধরে দাঁড়িয়েছেন ভক্তরা। একসঙ্গে এত তারকার সঙ্গে ছবি তোলার সুযোগ তো কালেভদ্রে আসে না। ভক্তরা সেই সুযোগের সদ্ব্যবহার করেছেন ষোলো আনা। তারকারাও হাসিমুখে ছবি তুলেছেন। সিয়াম আহমেদের বেলায় তো কেবল খাবার সময়টুকু একটু হাঁপ ছেড়ে বেঁচেছে ক্যামেরাগুলো।

ঘড়িতে তখন ১১টা, সবার মনে পড়ল বাড়ি ফিরতে হবে। লাল লেহেঙ্গার সাবিলা নূরের শুরু হলো জীবনের নতুন অধ্যায়। সেই অধ্যায়ে অভিনয়ও থাকবে। ভক্তদের হতাশ করবেন না, আগেই কথা দিয়েছিলেন। তাই ‘মাংকি বিজনেস’, ‘কাঁদব না’, ‘অবুঝ প্রজাপতি’, ‘এভাবেও ফিরে আসা যায়’, ‘ভালোবাসার ভূত ও ভবিষ্যৎ’, ‘ছ্যাঁকা খেয়ে ব্যাকা’ বা ‘ফালতু’র তালিকায় যোগ হবে ‘মিসেস’ সাবিলা নূরের আরও অনেক নতুন নাটকের নাম। ব্যক্তিগত ও পেশাজীবনের জন্য সেই শুভকামনাই জানিয়েছেন উপস্থিত সবাই।

আপনার মন্তব্য

আলোচিত