মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৯ অক্টোবর, ২০১৯ ১৮:৫২

৩০০ শিক্ষার্থীকে শিক্ষাসামগ্রী দিলেন কণ্ঠশিল্পী সালমা

ময়মনসিংহের হালুয়াঘাট বড়দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০০ শিশুকে শিক্ষা উপকরণ, খাদ্যসামগ্রী ও খেলাধুলার সরঞ্জাম প্রদান করেছেন কণ্ঠশিল্পী সালমা।

সোমবার (২৮ অক্টোবর) এসকল সরঞ্জাম তিনি ও তার স্বামী আইনজীবী সানাউল্লাহ নূর সাগর বিদ্যালয়ের কর্তৃপক্ষের হাতে তুলে দেন। এসকল সামগ্রীর মধ্যে আছে বাংলা, ইংরেজি ও গণিতের খাতা, কলম, কেরাম, ফুটবল, পোলাওয়ের চাল প্রভৃতি।


শিশুদের জন্য কাজ করতে নিজের মেয়ের নামে ‘সাফিয়া ফাউন্ডেশন ফর অ্যাডুকেশনাল ডেভেলপমেন্ট’ ফাউন্ডেশন তৈরি করেছেন সালমা। তিনি জানান, দেশ ও মানুষের জন্য কাজ করতেই তার এই উদ্যোগ।

সালমা বলেন, ‘মানুষ তো আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। এবার তাদের জন্য কিছু করতে চাই। মানবিক উন্নয়নের জন্য প্রধান এবং একমাত্র হাতিয়ার শিক্ষা। তাই বাকি জীবনটা আমি ও আমার স্বামী মিলে শিক্ষা নিয়ে একনিষ্ঠভাবে কাজ করে যেতে চাই। ইচ্ছে আছে সারাদেশে শিশুদের মাঝে এমন উৎসাহমূলক কাজ করার। আর এ লক্ষ্যে  ‘সাফিয়া ফাউন্ডেশন ফর অ্যাডুকেশনাল ডেভেলপমেন্ট’ প্রতিষ্ঠা করেছি।’
এদিকে সালমা এখন গান নিয়েও তুমুল ব্যস্ত। স্টেজ শোয়ের পাশাপাশি সম্প্রতি হাবিবের সুরে গাইলেন তিনি। ‘তোমার অপেক্ষায়’ নামের এই গানটি লিখেছেন অমিত কর্মকার। যার ভিডিও শিগগিরই প্রকাশিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত