সিলেটটুডে ডেস্ক

০৬ নভেম্বর, ২০১৯ ১৮:৫৩

ঢাকা ফোক ফেস্টের নিবন্ধন শুরু

আগামী ১৪ নভেম্বর থেকে রাজধানীর আর্মি স্টেডিয়ামে শুরু হচ্ছে লোক সংগীতশিল্পীদের বড় আয়োজন ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’। চলবে ১৬ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে এ সংগীত পরিবেশন।

এবারের আয়োজনে বাংলাদেশের লোক সংগীতশিল্পীদের পাশাপাশি আরও ছয় দেশ থেকে ২০০ শিল্পী অংশ নিচ্ছেন। খ্যাতিমান এই শিল্পীরা তিন দিন ধরে পরিবেশন করবেন নিজ নিজ দেশের লোকগান। সঙ্গে থাকছে লোকবাদ্যযন্ত্রের পরিবেশনা এবং লোকনৃত্য।

প্রতিবছরের মতো এবারও আয়োজনটি দর্শকরা একেবারে বিনামূল্যে উপভোগ করার সুযোগ পাবেন। এই জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে আগে। ৬ নভেম্বর থেকে শুরু হয়েছে নিবন্ধন পর্ব। চলবে ১০ নভেম্বর পর্যন্ত।

অনলাইনে নিবন্ধন করতে শুরুতেই www.dhakainternationalfolkfest.com এই ওয়েবসাইটটিতে যেতে হবে। এরপর ধাপে ধাপে তথ্য দিয়ে সাবমিট করলেই হয়ে যাবে রেজিস্ট্রেশন।

নিবন্ধনের জন্য প্রয়োজন হবে পাসপোর্ট সাইজ ছবি এবং জাতীয় পরিচয়পত্র বা ড্রাইভিং লাইসেন্স অথবা পাসপোর্টের স্ক্যান কপি। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে দর্শকের ই-মেইলে পৌঁছে যাবে তিন দিনের তিনটি ভিন্ন ভিন্ন এন্ট্রি পাস। উৎসবস্থলের প্রবেশ পথে প্রতিদিন প্রিন্ট করা এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে।

নিবন্ধনসংক্রান্ত যেকোনো তথ্যের জন্য কল করা যাবে ১৬৩৭৪ নম্বরে।

আপনার মন্তব্য

আলোচিত