বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর, ২০১৯ ০২:১১

এন্ড্রু কিশোরের চিকিৎসায় এগিয়ে এলেন বর্ষা-অনন্ত জলিল

কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। কিংবদন্তি এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসার জন্য তিনি দুই লাখ টাকা দিলেন। রোববার (১ ডিসেম্বর) বিকেলে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাসের হাতে এই টাকা তুলে দিয়েছেন অনন্ত জলিল। নিজের অফিসিয়াল পেজে পোস্ট নেন অনন্ত।

পোস্টে ছবির ক্যাপশনে লেখা হয়, ‘অনন্ত ও বর্ষা ২ লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

এ পর্যন্ত তার ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে এবং আগামী ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হবে। এরপর আরও ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হবে।

সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, এ চিকিৎসা আরও প্রায় আড়াই থেকে তিন মাস চলবে। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করে ফেলেছেন তার পরিবার। প্রয়োজন আরও অনেক টাকা। এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেয়া হচ্ছে এর প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা।

এন্ড্রু কিশোরের গাওয়া শত শত গান মানুষের মুখে মুখে ফেরে। সুখ-দুঃখ, হাসি-আনন্দ, প্রেম-বিরহ সব অনুভূতির গানই তিনি গেয়েছেন। তার সবচেয়ে জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙিন ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, পৃথিবীর যত সুখ আমি তোমার ছোঁয়াতে খুঁজে পেয়েছি, সবাইতো ভালোবাসা চায়, বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে, তুমি আমার জীবন আমি তোমার জীবন, ভালো আছি ভালো থেকো, তুমি মোর জীবনের ভাবনা, চোখ যে মনের কথা বলে, পড়েনা চোখের পলক ইত্যাদি।

আপনার মন্তব্য

আলোচিত