সিলেটটুডে ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০১৯ ২১:৩২

ঢাবিতে বিজয় দিবসের সবচেয়ে বড় কনসার্ট

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজয় দিবসের সবচেয়ে বড় কনসার্ট।

‘গৌরবময় বিজয়ের ৪৮ বছর’ শিরোনামে এবারে কনসার্ট আয়োজন করতে যাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (১৬ ডিসেম্বর) ঢাবি’র মহসীন হল মাঠে দুপুর ২টা থেকে এ কনসার্ট শুরু হবে। এতে থাকছেন নগরবাউল জেমস ও ফোক সম্রাজ্ঞী মমতাজ।

এতে মুক্তিযুদ্ধে অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ শিক্ষকবৃন্দ ও বাংলাদেশ পুলিশের শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জেমস, মমতাজ ছাড়াও সঙ্গীত পরিবেশন করবেন ব্যান্ড চিরকুট সদস্যরা। থাকছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীরাও। বিজয়ের গান পরিবেশন করবেন ফকির আলমগীর। অনুষ্ঠান উপস্থাপনা করবেন দেবাশীষ ও ইসরাত পায়েল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি থাকছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান ও ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা: শফিকুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)। অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এশিয়ান টিভি সরাসরি সম্প্রচার করবে।

আপনার মন্তব্য

আলোচিত