সিলেটটুডে ডেস্ক

১৪ অক্টোবর, ২০১৫ ২৩:১৩

চাঁদে ধর্ষনের শিকার নারী!

সংবাদের শিরোনামে প্রায়ই ধর্ষণের কথা মানুষ পড়ে থাকেন। থানাতেও ধর্ষণের অভিযোগ দায়ের করতে আসেন ধর্ষিতা নারী অথবা তাঁর পরিবার। কিন্তু কোনও মহিলাকে এমন অভিযোগ আনতে কি কেউ শুনেছেন, যে তিনি এক এলিয়েনের দ্বারা ধর্ষিত হয়েছেন? পৃথিবীতে নয়, চাঁদের মাটিতে! শুনে অবাক লাগতে পারে, হাসিও পেতে পারে। কিন্তু সত্যিই এমনটা দাবি করেছেন এক প্রাক্তন বিমান বাহিনীর কর্মী।

নিয়ারা তেরেলা ইসলে। আমেরিকার প্রাক্তন সেনা কর্মী ইসলে বিশ্বের প্রথম মহিলা, যিনি অভিযোগ করেছেন, খানিকটা সরীসৃপ আকারের একটি ভিন গ্রহের প্রাণী তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে। তাও আবার চাঁদের মাটিতে! ২৫ বছর বয়সে নেভাদায় রাডার ট্র্যাকিং অফিসার হিসেবে কাজ করার সময় নাকি তাঁর সঙ্গে এই অভাবনীয় ঘটনাটি ঘটে। ইসলের বর্ণনা অনুযায়ী, মানুষের মতো আকৃতি অথচ একটি লেজ রয়েছে। চোখ দু'টি হলুদ রঙের ও লম্বালম্বি চেরা।

এমনই অদ্ভূত চেহারার প্রাণী তাঁকে চাঁদের এক প্রান্তে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে। তাঁকে মাদক জাতীয় কোনও দ্রব্য খাইয়ে দেওয়া হয়েছিল বলে ঘটনাটি এখন স্পষ্ট মনে পড়ে না ইসলের। সেই কারণে তিনি সম্মোহনের মাধ্যমে ঘটনাটি মনে করার চেষ্টা করেন। হিপনোসিজম অথবা সংবেশনের মাধ্যমে তিনি এই ঘটনা মনে করেছেন।

এই ধরনের খবরকে সংবাদমাধ্যম উৎসাহ দেয় না। অথবা সত্যি বলে দাবিও করে না।

আপনার মন্তব্য

আলোচিত