সিলেটটুডে ডেস্ক

০৪ ফেব্রুয়ারি , ২০১৬ ১৯:০০

ভ্যালেন্টাইনে প্রকাশ্যে চুমু খেলেই জেল

ফাগুন আর ফেব্রুয়ারি। প্রেম ঋতুর এ হেন মেলবন্ধন বোধহয় বছরের আর কোনও সময়েই হয় না। তাই সব ভাবনা ভুলে 'প্রেমের জোয়ারে, ভাসাবো দোঁহারে..' মন উথালপাথাল টিনেজদের। তবে সেই জোয়ারে গা ভাসাতে একটু রাখঢাক রাখাই বোধহয় ভালো।

অন্তত প্রিয়তমাকে প্রকাশ্যে চুমু খাওয়ার আগে কয়েকবার ভেবে নেওয়াই বোধহয় বুদ্ধিমানের কাজ হবে। কারণ খোলামেলা চুম্বন চোখে পড়লে ঠাঁই হতে পারে শ্রীঘরে!

পড়ন্ত শীতে আকাশে বাতাসে ফাগুনের হাওয়া। তার উপর সামনেই রোজ ডে, কিস ডে পেরিয়ে ভ্যালেন্টাইনস ডে। ভারতের শিলিগুড়ির বিভিন্ন লাভার্স স্পটে প্রেমিক যুগলের কড়া নজরদারি চালাবে পুলিশ। হাতে নাতে ধরা পড়লে জায়গা হতে পারে থানাতেও। শিলিগুড়িতে এতদিন নির্জন রোমান্সের জায়গা ছিল সৌরিয়া । সম্প্রতি সেখানে সাফারি পার্ক হওয়ায় অনেকেই সপরিবারে বেড়াতে আসছেন এখানে। তাই সচেতন করা হয়েছে পুলিশকেই। সরস্বতী পুজো, ভ্যালেন্টাইনস ডে’র মত দিনগুলিতে শহরের ব্যস্ততম জায়গাতেও মোতায়েন থাকছে পুলিশ।

শিলিগুড়ির পুলিশ কমিশনার মনোজ ভার্মার দাবি ফি বছরই এই দিনগুলিতে অনেক ছেলেমেয়েরা বিভিন্ন গন্তব্যে পাড়ি দেয়। কোথাও যাতে সমস্যা না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে সব থানাকেই নির্দেশ দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত