সিলেটটুডে ইন্টারন্যশনাল ডেস্ক

৩০ এপ্রিল, ২০১৮ ১০:৫৫

বেফাঁস মন্তব্যের কারণে বিপ্লবকে তলব করেছেন মোদি

ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসেবে গতমাসে দায়িত্ব নেয়ার পর থেকে একেরপর এক বেফাঁস মন্তব্যের কারণে বারবার খবরের শিরোনাম হওয়া বিপ্লব দেবকে তলব করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিজেপির জ্যেষ্ঠ একজন নেতা টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, আগামী ২ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি সভাপতি অমিত শাহের সামনে হাজির হতে হবে বিপ্লবকে।

মহাভারতের যুগে ইন্টারনেটের অস্তিত্ব, সিভিল সার্ভিসে সিভিল ইঞ্জিনিয়ারদের যোগদান তত্ত্ব, বিশ্বসুন্দরী তত্ত্ব, সরকারি চাকরির প্রতি যুবসম্প্রদায়ের আগ্রহ সম্পর্কে— ত্রিপুরা নবনির্বাচিত মুখ্যমন্ত্রী বিপ্লব দেব একের পর এক নিজস্ব মতামত দিয়ে আসছিলেন। এরই জের ধরে তাকে তলব করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সর্বশেষ রাজ্যের তরুণদের তিনি পরামর্শ দিয়েছেন, সরকারি চাকরির জন্য রাজনৈতিক নেতাদের পেছনে না ছুটে গরুর খামার দিয়ে পানের দোকান দিতে। তিনি বলেন, প্রত্যেক ঘরে একটা করে গরু থাকা প্রয়োজন। কেন আপনারা সরকারি চাকরির জন্য নেতাদের পেছনে ছুটবেন? ৫০ টাকা লিটারে দুধ বিক্রি হচ্ছে। গ্র্যাজুয়েটদের উচিৎ গরু কেনে দুধের ব্যবসা করা। এতে তারা ১০ বছরে ১০ লাখ টাকা কামাতে পারবে।

এরআগে প্রাচীন ভারতীয়রা লাখ লাখ বছর আগে ইন্টারনেট আবিষ্কার করেছিলেন বলেও দাবি করেন বিপ্লব।

বিশ্বসুন্দরীদের মধ্যে অনেক অযোগ্য মেয়েও আছে। মাফিয়ারা প্রসাধনী সামগ্রীর কারখানা চালু করে ভারতে নিজেদের বাজার দখল করে- নিজের এমন মতেও কথাও জানান তিনি।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

আপনার মন্তব্য

আলোচিত