আন্তর্জাতিক ডেস্ক

১২ জুন, ২০১৮ ১৫:৫২

৪ শিশুকে হত্যা করে বন্দুকধারীর আত্মহত্যা

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে এক বন্দুকধারীর হামলায় চার শিশু নিহত হয়েছে। শিশুদের হত্যা করার পর হামলাকারী নিজেও আত্মহত্যা করেছে। পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে বার্তা সংস্থা এপি।

খবরে বলা হয়, রবিবার ফ্লোরিডার অর্লেন্ডোতে পুলিশ একটি অ্যাপার্টমেন্টে ঘরোয়া কলহের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায়। এ সময় হামলাকারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন।

অর্লান্ডোর পুলিশ প্রধান জন মিনা এক সংবাদ সম্মেলনে বলেন, রবিবার মধ্যরাতের ঠিক আগ দিয়ে ৩৫ বছর বয়সী গ্যারি ওয়েইন লিন্ডসে জুনিয়রকে এক অ্যাপার্টমেন্টের আলমারিতে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

এর আগের দিন সারারাত ও সোমবার সারাদিন ওই অ্যাপার্টমেন্টে চারটি শিশুকে জিম্মি করে রাখে। শিশুদের বয়স এক বছর, ছয় বছর , ১০ বছর ও ১১ বছর।

মিনা বলেন, মনে হচ্ছে যে সন্দেহভাজন আত্মহত্যা করেছেন। পুলিশ দিনভর বন্দুকধারীর সঙ্গে যোগাযোগ করেছে।

বন্দুকধারীর ফোনটি ঠিকমতো কাজ না করায় পুলিশের পক্ষ থেকে তাকে একটি ফোন দেয়ার প্রস্তাব দেয়া হয়।

পুলিশ কর্মকর্তারা ফোন দিতে রাত নয়টার দিকে এ্যাপার্টমেন্টে ঢুকে একটি শিশুর লাশ দেখেন। তারা তখন অন্য শিশুদের রক্ষার চেষ্টা চালান।

নিহত শিশুদের মধ্যে বন্দুকধারীর নিজের দুই সন্তানও রয়েছে। অপর দু’টি শিশু অপর এক নারীর। রবিবার রাতে ওই নারী অ্যাপার্টমেন্টে থেকে পালিয়ে পুলিশে খবর দেন। তিনি অভিযোগ করেন, লিন্ডসে তাকে আঘাত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত