সিলেট টুডে রিপোর্ট

২৯ জানুয়ারি, ২০১৫ ১২:১৯

হরতাল-অবরোধ মানেন না খালেদা জিয়ার উপদেষ্টা ফালু!

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে দেখা গেল গাড়ি করেই চলাচল করতে । তিনি খালেদা জিয়ার কার্যালয়ে গাড়ি করে আসছেন যাচ্ছেন । অর্থাৎ তিনি নিজেই অবরোধ মানছেন না ।


বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকে টানা ২৩ দিনের মত রাজপথ, নৌপথ, রেলপথ অবরোধ চলছে ।
অবরোধের মধ্যে চলাচল করা গাড়ি, ট্রেন এমনকি লঞ্চে পর্যন্ত আক্রমন করা হচ্ছে । অবরোধকারীদের  ছোঁড়া পেট্রোল বোমায় এ পর্যন্ত নিহত হয়েছেন ৩৩ জন মানুষ । দেশের বিভিন্ন হাসপাতালে আহত হয়ে কাতরাচ্ছেন শতাধিক মানুষ, এরমধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক । বিএনপির এই যখন কঠোর অবস্থা তখন দেখা গেল বিচিত্র চিত্র! বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে দেখা গেল গাড়ি করেই চলাচল করতে । তিনি খালেদা জিয়ার কার্যালয়ে গাড়ি করে আসছেন যাচ্ছেন । অর্থাৎ তিনি নিজেই অবরোধ মানছেন না । ঢাকা মহানগরী সহ দেশের বেশ কিছু জেলায় আজ অবরোধের সাথে চলছে হরতালও । আর এই হরতাল অবরোধের মধ্যেই গাড়ি করে ঘুরছেন বিএনপি'র এই নেতা । 

এ নিয়ে প্রশ্ন তোলেছেন সাধারণ মানুষ । তারা বলছেন - " অবরোধ ডেকে নিজেরা গাড়ি করে ঘুরবে আর মানুষকে পেট্রোল বোমা মারবে । এ কেমন রাজনীতি?" ।

এরআগেও অবরোধেও বিশ দলীয় জোট নেতা আন্দালিব রহমান পার্থের লঞ্চ নির্বিঘ্নে চলাচল করতে দেখা যায় । খোঁজ নিয়ে জানা গেছে , অধিকাংশ বিএনপি নেতাদের পরিচালিত ব্যবসা প্রতিষ্ঠান ঠিকই চালু রয়েছে ।

এদিকে নাশকতা বন্ধে দেশের বিভিন্ন মহল থেকে প্রতিবাদি হয়ে উঠছেন সাধারন মানুষ । সকলেই চান শান্তিপূর্ন পরিবেশ ।



 


আপনার মন্তব্য

আলোচিত