সিলেটটুডে ডেস্ক

১৮ অক্টোবর, ২০১৫ ০০:১৩

সেক্টর কমান্ডার্স ফোরামের চেয়ারম্যান শফিউল্লাহ, মহাসচিব হারুন হাবীব

মুক্তিযুদ্ধে এস-ফোর্সের অধিনায়ক ও সাবেক সেনাপ্রধান কেএম শফিউল্লাহ সেক্টর কমান্ডার্স ফোরামে নতুন কমিটির চেয়ারম্যান এবং সাংবাদিক হারুন হাবীব মহাসচিব নির্বাচিত হয়েছেন।

সেক্টর কমান্ডার্স ফোরামে চতুর্থ জাতীয় কনভেনশনে মুক্তিযুদ্ধে এস-ফোর্সের অধিনায়ক ও সাবেক সেনাপ্রধান কেএম শফিউল্লাহ চেয়ারম্যান এবং সাংবাদিক হারুন হাবীবকে মহাসচিব করে কমিটি ঘোষণা করা হয়েছে।

গঠনতন্ত্র অনুযায়ি কমিটির পরিসর ৫১ সদস্যের হলেও প্রাথমিকভাবে ৩৯ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল আবু ওসমান চৌধুরী।
শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে এই কনভেনশন অনুষ্ঠিত হয়।

বিকেলে কনভেনশনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করে আবু ওসমান চৌধুরী বলেন, “মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রতিটি পদের বিপরীতে একজন করে প্রার্থী থাকায় প্রত্যেককে স্ব-স্ব পদে নির্বাচিত হিসাবে ঘোষণা করছি।”

তিনি নিজেও নতুন কমিটির কমিটির সভাপতিমণ্ডলীতে রয়েছেন। আরও রয়েছেন সেক্টর কমান্ডার অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সি আর দত্ত বীর উত্তম ও অবসরপ্রাপ্ত মেজর রফিকুল ইসলাম বীরউত্তম।

সহ-সভাপতি হয়েছেন- অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল হারুন অর রশীদ বীরপ্রতীক, সাবেক এডিশনাল আইজিপি মোহা. নুরুল আলম, স্থপতি মোবাশ্বের হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ, মুক্তিযুদ্ধে টাঙ্গাইল বাহিনীর উপ-প্রধান আনোয়ারুল আলম ও অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ডা. মোহাম্মদ শাহজাহান।

যুগ্ম মহাসচিব হয়েছেন- অবসরপ্রাপ্ত মেজর জিয়াউদ্দিন আহমেদ ও অধ্যাপক আবুল কালাম আজাদ পাটোয়ারী।

অধ্যাপক ডা. এম মনসুর আহমেদ অর্থ সম্পাদক, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এ কে মোহাম্মদ আলী সিকদার সাংগঠনিক সম্পাদক ও মোহা. মোশাররফ হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত