নিউজ ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০১৪ ২০:৪২

ফাঁসি কার্যকরের দাবিতে কর্মসূচি দিলো গণজাগরণ মঞ্চ

প্রতি শুক্রবার শাহবাগে অবস্থান, অন্যান্য দিন গণসংযোগ

যুদ্ধাপরাধী আজহারের মৃত্যুদণ্ডের রায়ে গণজাগরণ মঞ্চের সন্তোষ প্রকাশ এবং রাজাকারদের শাস্তি কার্যকরের দাবিতে নতুন কর্মসূচী ঘোষণা করেছে ইমরান এইচ সরকার নেতৃত্বাধীন গণজাগরণ মঞ্চ। কর্মসূচির মধ্যে রয়েছে প্রতি শুক্রবার শাহবাগে বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত গণঅবস্থান এবং সপ্তাহের অন্যান্য দিন গণসংযোগ।



 

এক প্রেস বিজ্ঞপ্তিতে ইমরান এইচ সরকার বলেন, একাত্তরের মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে গণহত্যা, ধর্ষণ ও অগ্নিসংযোগের অভিযোগ প্রমানিত হওয়ায় যুদ্ধাপরাধী আজহারের মানবতাবিরোধী অপরাধের রায়ে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড হওয়ায় সন্তোষ প্রকাশ করছে গণজাগরণ মঞ্চ। দেশবিরোধী কুখ্যাত এই খুনীর প্রাপ্য দণ্ড পাওয়ার মাধ্যমে দায়মুক্তির পথে আরেক ধাপ এগিয়ে গেলো বাংলাদেশ। আমরা আইনের শাসন প্রতিষ্ঠার এই ঐতিহাসিক রায়কে স্বাগত জানাই। একইসাথে কুখ্যাত যুদ্ধাপরাধী কামারুজ্জামানের চূড়ান্ত রায় কার্যকরে অনাকাঙ্খিত বিলম্বে গণজাগরণ মঞ্চ উদ্বেগ প্রকাশ করছে। নতুন ষড়যন্ত্রে যুদ্ধাপরাধী কামারুজ্জামানের রায় কার্যকরে কালক্ষেপন করার চেষ্টা করলে আবারও রাজপথে অবস্থান গ্রহণ করবে গণজাগরণ মঞ্চ।



 

ইমরান আরও বলেন, এরইমধ্যে যুদ্ধাপরাধী সংগঠন জামায়াতে ইসলাম সারাদেশে নাশকতার চেষ্টা শুরু করেছে। যার ধারাবাহিকতায় ২ দিনের হরতালের কর্মসূচী ঘোষণা করেছে। আমরা সন্ত্রাসী ও যুদ্ধাপরাধী সংগঠন জামাতশিবিরের হরতাল প্রত্যাখ্যান করছি এবং দেশের সকল দেশপ্রেমিক জনতাকে এই হরতালের বিরুদ্ধে অবস্থান গ্রহণের বিনীত আহ্বান জানাচ্ছি।



 

আগামী বুধবার ও বৃহস্পতিবার পূর্বঘোষিত কর্মসূচী অনুযায়ী গণজাগরণ মঞ্চ সকাল ১১টা থেকেই শাহবাগে হরতাল বিরোধী অবস্থান গ্রহণ করবে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মন্তব্য

আলোচিত