সিলেটটুডে ডেস্ক

০৩ জানুয়ারি, ২০১৬ ২৩:৫৩

ভাগ্নে ও দুই ভাতিজাকে পুড়িয়ে হত্যা, ঘাতক আটক

ঝিনাইদহের শৈলকূপা উপজেলায় দুই ভাতিজা ও এক ভাগ্নেকে পুড়িয়ে হত্যার অভিযোগে গণপিটুনি দিয়ে এক ব্যক্তিকে পুলিশে দেওয়া হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা শহরের কবিরপুর নতুন ব্রীজপাড়া এলাকার এ ঘটনায় নিহতরা হলো- স্কুল শিক্ষক দেলোয়ার হোসেন দিপুর ছেলে আমিন (০৮) ও সাফিন (১০) ও তার ভাগ্নে মাহিন (১৪)।

পুলিশ জানায়, ঘটনাস্থলে আমিন ও সাফিন এবং ঝিনাইদহ সদর হাসপাতালে রাত ৯ টার দিকে মাহিন দগ্ধ অবস্থায় মারা যায়। এ ঘটনার পর স্কুল শিক্ষক দেলোয়ার হোসেন দিপুর ছোট ভাই অভিযুক্ত মেরিন ইঞ্জিনিয়ার ইকবাল হোসেনকে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, টাকা ও জমিজমা নিয়ে বিবাদের জেরে কবিরপুর এলাকার গোলাম নবীর ছেলে মেরিন ইঞ্জিনিয়ার মাদকাসক্ত ইকবাল হোসেন প্রথমে তার ভাগ্নে মাহিন ও ভাইয়ের দুই সন্তান আমিন ও সাফিনকে মারধর করে খাটের সাথে বেঁধে ফেলে। এরপর দাহ্য জাতীয় পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, এ ঘটনায় তার বড় ভাই দেলোয়ার হোসেনের দুই সন্তান আমিন ও সাফিন ঘটনাস্থলেই মারা যায়। দগ্ধ হয় ভাগ্নে মাহিন। মাহিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাহিন মারা যায়।

নিহতদের প্রতিবেশীরা জানান, মেরিন ইঞ্জিনিয়ার ইকবাল হোসেনের পাঠানো টাকা পরিবারের অন্য সদস্যরা খরচ করে ফেলায় তিনি ক্ষিপ্ত হন। ঘটনার পর ইকবালকে গণপিটুনি দিয়ে শৈলকূপা থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।

শৈলকূপা থানার ওসি তোজাম্মেল হক বলেন, যতদূর জানা গেছে পারিবারিক বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে।

তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ গেছে। বিস্তারিত পরে জানা যাবে। দুই শিশুর লাশ শৈলকূপা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং অন্য শিশুর লাশ ঝিনাইদহ সদর হাসপাতালে রাখা আছে।

আপনার মন্তব্য

আলোচিত