সিলেটটুডে ডেস্ক

০৪ মার্চ, ২০১৬ ২০:৩৩

বাংলাদেশের জয় ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: শিবির কর্মী গ্রেপ্তার

এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশের ফাইনালে উঠার পর রাজশাহীতে এক শিবির কর্মী বাংলাদেশের জয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন।  

ফাইনালে উঠার  ম্যাচে মিরপুর স্টেডিয়ামে বসে খেলা দেখছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাঠে এসে প্রধানমন্ত্রীর টাইগারদের উৎসাহ দেওয়া ও পাকিস্তানের পরাজয় মেনে নিতে পারেননি পাকিস্তান সমর্থন করা রাজশাহীর বাঘা উপজেলার রাকিবুল ইসলাম রাকিব। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করেন রাকিব। বৃহস্পতিবার প্রথমে আটক এবং মামলার পর রাকিবকে গ্রেফতার করে পুলিশ।

এইচএসসি পরীক্ষার্থী রাকিব বাঘা শাহদৌলা ডিগ্রি কলেজে ছাত্র শিবিরের রাজনীতির সাথে যুক্ত।  তিনি বাঘা পৌরসভার আমোদপুর গ্রামের কলিম উদ্দিনের ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ। তিনি জানান, রাকিব জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত।

বুধবার রাতে এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশের জয় হওয়ার পর প্রধানমন্ত্রীর হাস্যোজ্জ্বল মুখ দেখে রাকিব আবারও অশ্লীল ভাষায় কটূক্তিমূলক লেখা পোস্ট করেন। একইসঙ্গে ভারতের আম্পায়ারকে ‘হাত’ করার পরামর্শ দেন।

তথ্য ও প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত