সিলেটটুডে ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৬ ১১:৩৮

মামলা করেছেন জুলহাজের ভাই, তদন্তে সহযোগিতা করতে চায় যুক্তরাষ্ট্র

সোমবার (২৫ এপ্রিল) রাতে রাজধানীর কলাবাগানে সমকামী পত্রিকার সম্পাদক জুলহাজ মান্নান ও তাঁর বন্ধু মাহবুন তনয় হত্যার ঘটনায় অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

নিহত জুলহাজ মান্নানের বড় ভাই মিনহাজ মান্নান ইমন সোমবার গভীর রাতে কলাবাগান থানায় এই মামলা করেন বলে এএসআই শ্যামল চন্দ্র হালদার জানিয়েছেন।  তিনি বলেন, “এজাহারে অজ্ঞাতপরিচয় ৫-৬ জনকে আসামি করা হয়েছে। এখনও কাউকে আটক করা হয়নি।”

এদিকে যুক্তরাষ্ট্র দূতাবাসের সাবেক কর্মকর্তা হত্যাকাণ্ডের তদন্তে সহযোগিতার প্রস্তাব দিয়েছেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরি। তারা এই ঘটনায় স্থম্ভিত বলেও বিবৃতিতে জানিয়েছে যুক্তরাষ্ট্র।  

সোমবার শেষ বিকালে কলাবাগানের লেক সার্কাস এলাকায় পার্সেল দেওয়ার কথা বলে বাসায় ঢুকে কুপিয়ে খুন করা হয় ইউএসএআইডির কর্মসূচি কর্মকর্তা জুলহাজ (৩৫) ও তার বন্ধু নাট্যকর্মী মাহবুব রাব্বী তনয়কে (২৬)।
 হত্যার পর 'আল্লাহু আকবর' বলে স্লোগান দিয়ে খুনিরা চলে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।  ইউএসএইডের কর্মকর্তা ও রূপবান ম্যাগাজিনের সম্পাদক নজুলহাজ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক দীপু মনির খালাত ভাই।

আপনার মন্তব্য

আলোচিত