সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০১৬ ১২:৫০

আতঙ্কিত হবেন না, ইসলামী ব্যাংকের পিক-আপ গ্রহণ করে ডিএমপি কমিশনার

ইসলামী ব্যাংক বাংলাদেশের দেওয়া তিনটি পিক-আপ ভ্যান হস্তান্তর অনুষ্ঠানে অংশ নিয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া জনগণের উদ্দেশে বলেছেন, আতঙ্কিত হবেন না, আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এটা বিচ্ছিন্ন ঘটনা। এ ঘটনাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে সরকার।

বুধবার (২৭ এপ্রিল) সকালে ডিএমপি কমিশনারের কার্যালয়ে ডিএমপি কমিশনার এ কথা বলেন।

রাজধানীর কলাবাগানে জোড়া খুন প্রসঙ্গে ডিএমপি কমিশনার বলেন, হত্যাকারীদের ধরতে ও হত্যার কারণ বের করতে ডিএমপির গোয়েন্দা বিভাগ, সিআইডিসহ পুলিশের সব ইউনিট এক সঙ্গে কাজ করছে। এ ঘটনা জঙ্গিরা ঘটিয়েছে কী না তা এখনো নিশ্চিত করে বলা সম্ভব নয়। তবে এটি স্বার্থসংশ্লিষ্ট ছিল কি না, কোনো দেনা পাওনার বিষয় ছিল কি না কিংবা জঙ্গি সম্পৃক্ততা ছিল কি না তা আমরা খতিয়ে দেখছি।

তিনি বলেন, হত্যাকারীরা খুন করে পালানোর সময় একটি ব্যাগ রেখে গেছে। ব্যাগে যে আলামত পাওয়া গেছে তা তদন্ত কাজে অত্যন্ত জরুরি। সেই আলামতের সূত্র ধরেও পুলিশ এগুচ্ছে।

সোমবার বিকালে কলাবাগানের লেক সার্কাস এলাকায় পার্সেল দেওয়ার কথা বলে বাসায় ঢুকে কুপিয়ে খুন করা হয় ইউএসএআইডির কর্মসূচি কর্মকর্তা জুলহাজ (৩৫) ও তার বন্ধু নাট্যকর্মী মাহবুব রাব্বী তনয়কে (২৬)।

ঢাকায় যুক্তরাষ্ট্র দূতাবাসের সাবেক প্রটোকল অ্যাসিস্ট্যান্ট জুলহাজ সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাত ভাই। তিনি সমকামীদের অধিকারের পক্ষের সাময়িকী ‘রূপবান’ সম্পাদনায় যুক্ত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত