সিলেটটুডে ডেস্ক

০৫ জুন, ২০১৬ ২৩:৫১

এসপির স্ত্রী হত্যায় অংশ নেয় তিনজন, সিসি ফুটেজে স্পষ্ট নয় খুনিদের চেহারা

ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে চট্টগ্রামের পুলিশ নিশ্চিত হয়েছে, এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমকে হত্যা করেছে তিনজনের সশস্ত্র দল। তবে ফুটেজে তাদের চেহারা স্পষ্ট নয় বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

ফুটেজ বিশ্লেষণ করে পুলিশের বিশেষজ্ঞ দল দেখেছে, খুনিদলের মধ্যে মোটর সাইকেল চালকের মাথায় হেলমেট ছিল। তাই তার চেহারা পুরোপুরিই ঢাকা। আর অন্য দু’জনের চেহারাও স্পষ্ট নয়।

তবে প্রযুক্তির মাধ্যমে চেহারা এবং গঠন বিশ্লেষণ করে খুনিদের সনাক্ত করার চেষ্টা চলছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। এছাড়া, সব সম্ভাবনাকে মাথায় রেখে গোয়েন্দা নেটওয়ার্কের মাধ্যমে খুনিদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করা একাধিক কর্মকর্তা বলেন, সকাল ৭টার আগে থেকেই জিইসি মোড় এলাকায় ওয়েল ফুড নামের একটি খাবারের দোকানের সামনে মোটর সাইকেলে আসা তিনজন অপেক্ষা করছিল।

‘ছেলেকে স্কুলের বাসে তুলে দিতে মাহমুদা খানম সেখানে আসা মাত্রই তার উপর হামলা হয়,’ জানিয়ে তারা বলেন: বাইকের চালক তার উপর মোটর সাইকেলটি উঠিয়ে দেয়ার চেষ্টা করে। তার পেছনে থাকা একজন মাহমুদা খানমের উপর ছুরি চালায়। আর পেছনে থাকা তৃতীয় জন গুলি করলে একটি গুলি মাহমুদা খানমের শরীরে না লাগলেও দ্বিতীয় গুলিটি কপালে লাগে।

এভাবে নিজের বাসা থেকে একশ গজ দূরে ছুরিতে এবং গুলিতে রাস্তায় লুটিয়ে পড়েন এসপি বাবুল আক্তারের স্ত্রী।

সিসি ক্যামেরার ফুটেজ দেখা পুলিশ কর্মকর্তারা জানান, একজন সৎ, দক্ষ এবং চৌকষ পুলিশ কর্মকর্তার স্ত্রীকে হত্যা করতে খুনিরা সময় নেয় মাত্র এক মিনিট।

সূত্র : চ্যানেল আই অনলাইন

আপনার মন্তব্য

আলোচিত