সিলেটটুডে ডেস্ক

০৬ জুন, ২০১৬ ১৫:০৭

মোটরসাইকেলের মালিককে খুঁজছে পুলিশ

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে খুনের পর চলে যাবার সময় দুর্বৃত্তরা ব্যবহৃত মোটরসাইকেলটি নগরীর শুলকবহর এলাকায় ফেলে যায়। রাতে টহল দেওয়ার সময় পুলিশ মোটরসাইকেলটি দেখতে পেয়ে উদ্ধার করে। পরে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে মোটরসাইকেলটি দুর্বৃত্তদের ব্যবহৃত বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

পুলিশ এখন মোটরসাইকেলটির মালিকের সন্ধানে নেমেছে।

রবিবার গভীর রাত ২টার দিকে শুলকবহর এলাকায় টহল দিচ্ছিলেন এসআই রবিউল হোসেনের নেতৃত্বে পাঁচলাইশ থানা পুলিশের একটি টিম। রবিউল বলেন, হঠাৎ মোটরসাইকেলটি আমার চোখে পড়ে। গভীর রাতে রাস্তার পাশে মোটরসাইকেলটি খোলা অবস্থায় রাখা দেখে আমার সন্দেহ হয়। বিষয়টি আমি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করি। তারপর মোটরসাইকেলটি নিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে পাঠানো হয়।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বলেন, ভিডিও ফুটেজে যে মোটরসাইকেলটি ব্যবহার করা হয়েছে বলে আমরা দেখেছি সেটি আর উদ্ধার হওয়া মোটরসাইকেলটি একই। সকালে মোটরসাইকেলটি রাস্তার পাশে পড়ে ছিল বলে আমরা জানতে পেরেছি। খুন করে চলে যাবার সময় মোটরসাইকেলটি শুলকবহর এলাকায় দুর্বৃত্তরা ফেলে গেছে বলে আমরা ধারণা করছি।

সিএমপি কমিশনার মো. ইকবাল বাহার বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার হয়েছে। এখন মোটরসাইকেলটির আদৌ রেজিস্ট্রেশন আছে কিনা, এটার মালিক কে সেই বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। অলরেডি একটা টিম এ বিষয়ে কাজ করছে। রবিবার সকালে মাহমুদা খানমকে নগরীর ওআর নিজাম রোডে ছুরিকাঘাতসহ গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এরপর তারা মোটরসাইকেলে করে দ্রুত পালিয়ে যায়।

আপনার মন্তব্য

আলোচিত