সিলেটটুডে ডেস্ক

২৩ জুন, ২০১৬ ০২:০৫

তনুর হত্যার বিচার দাবিতে ‘আন্দোলনকারীদের’ সিআইডি’র জিজ্ঞাসাবাদ

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার ঘটনায় তার তিন বন্ধুকে সিআইডি কার্যালয়ে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্যে কুমিল্লা সিআইডি কার্যালয়ে নিয়ে আসা হয়।

এ প্রসঙ্গে মামলার তদন্তকারী সিআইডি’র পরিদর্শক গাজী মো. ইব্রাহিম জানান, তদন্তের স্বার্থে তনু যে থিয়েটারে কাজ করতো ওই থিয়েটারের সাথে সম্পৃক্ত তার তিন বন্ধুকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তনুর বাবা ইয়ার হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, যারা তনু হত্যার বিচারের দাবিতে ঘটনার পর থেকে আন্দোলন করে আসছে, সিআইডি জিজ্ঞাসাবাদের নামে বার বার তাদেরকেই অফিসে ডেকে এনে হয়রানি করছে।

এদিকে দুপুর ৩টার দিকে বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খানের নেতৃত্বে সিআইডির একটি প্রতিনিধি দল কুমিল্লা সেনানিবাসে যান। তবে তাদের সেখানকার কার্যকলাপ সম্পর্কে সিআইডি’র পক্ষ থেকে গণমাধ্যমকে তেমন কিছু জানানো হয়নি।

গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাস এলাকার একটি জঙ্গল থেকে তনুর মৃতদেহ পাওয়া যায়। তাকে হত্যা করে মৃতদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন তনুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত