শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০২ জুলাই, ২০১৬ ২২:৩৮

যাত্রীদের সাথে চালকের বাকবিতন্ডা, বাস খাদে পড়ে নিহত ৭

মুন্সিগঞ্জের শ্রীনগরে বাস খাদে পড়ে সাতজন নিহত ও কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন।

শনিবার বিকাল ৫টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের কেয়টচিড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে গোপালগঞ্জগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশের খাদে পরে যায়। ঘটনাস্থলেই পাঁচ যাত্রী নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যান।

বেঁচে যাওয়া একাধিক যাত্রী জানান, ঢাকা থেকে বাসটি ছাড়ার পরই চালক ও হেলপার বিভিন্ন স্থানে থামিয়ে থামিয়ে যাত্রী উঠাচ্ছিল। এনিয়ে চালকের সঙ্গে যাত্রীদের বাকবিতণ্ডা হয়।

যাত্রীদের সঙ্গে রাগারাগি করে চালক দ্রুত গতিতে গাড়ি চালালে বাসটি রাস্তার বিপরীত পাশে গিয়ে ৩-৪টি গাছকে দুমরে মুচরে খাদে গিয়ে পারে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- টুঙ্গীপাড়ার লিয়ন মাষ্টার (৪০), বাগের হাটের উত্তর খান পুর এলাকার খলিলুর রহমান (৩৩), শ্রীনগর উপজেলার ব্রাহ্মণখোলা গ্রামের জলিল খানের ছেলে মঈন খান (২৮)। বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

এদের মধ্যে মঈন খান শ্রীনগর উপজেলার কৃষি ব্যাংকের বালাসুর শাখার কর্মকর্তা। সাতজনের লাশই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

এ ঘটনায় আহত ৩৫ জনের মধ্যে গুরুতর অবস্থায় ১২-১৫ জনকে ঢাকা মিডফোর্ট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের অনেকের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শ্রীনগর থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত