সিলেটটুডে ডেস্ক

০৬ জুলাই, ২০১৬ ১৮:৩৫

নিহত ৫ জঙ্গির সাথে রেস্তোরাঁর ‘শেফ’ সাইফুলও আসামী

গুলশান হত্যাকাণ্ড

গুলশানের হোলি আর্টিসেন রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে পুলিশের বাদি হওয়া মামলায় হামলাকারী নিহত ৫ জঙ্গি ও অজ্ঞাতনামাদের সাথে রেস্তুরার ‘শেফ’ সাইফুল ইসলামকেও আসামী করা হয়েছে।

তারা হলেন- মীর সামেহ মোবাশ্বের (১৯), রোহান ইবনে ইমতিয়াজ (২০), নিবরাজ ইসলাম (২০), খায়রুল ইসলাম পায়েল (২২) ও শফিকুল ইসলাম উজ্জ্বল (২৬) ও রেস্তোরার শেফ সাইফুল ইসলাম। এরা প্রত্যেকেই সেনা কামান্ডো দলের বিশেষ অভিযানে নিহত হয়।

মঙ্গলবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল পাঁচজনের নাম আসামির তালিকায় থাকার কথা বললেও বুধবার মামলার যে এফআইআর আদালতে তোলা হয়েছে, সেখানে দেখা যায় ছয়জনের নাম।

এজাহারে মীর সামেহ মোবাশ্বেরকে এক নম্বর আসামি এবং সাইফুল চৌকিদারকে ছয় নম্বর আসামি করা হয়েছে। ৫ হামলাকারী নিশ্চিতভাবে এই ঘটনায় জড়িত থাকলেও সাইফুলকে সন্দেহভাজন হিসেবে আসামী করা হয়েছে।

হামলার রাতেই আইএস দায় স্বীকার করেছে বলে খবর এলেও এবং আইএস হামলাকারী পাঁচজনের ছবি দিয়েছে বলে সাইট ইনটেলিজেন্স ইউনিট জানালেও এ মামলার বাদী গুলশান থানার এসআই রিপন কুমার দাস গুলশান হামলার জন্য দায়ী করেছেন নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি ও তাদের সমর্থনপুষ্ট অন্যান্য সংগঠনকে।

নিহত ৫ জঙ্গির সাথে রেস্তোরাঁর ‘শেফ’ সাইফুলও আসামী

আপনার মন্তব্য

আলোচিত