সিলেটটুডে ডেস্ক

২৫ জুলাই, ২০১৬ ১৫:০৬

গাড়ি চালককে মারধর করা সেই সার্জেন্ট বরখাস্ত

রাজধানীর ধানমন্ডি এলাকায় এক গাড়িচালককে মারধরের অভিযোগে ধানমন্ডি ট্রাফিক জোনের সার্জেন্ট মো. মেহেদী হাসানকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ডিএমপি ট্রাফিক বিভাগের এক অফিস আদেশে তাকে বরখাস্ত করা হয়েছে।

গত রোববার ইউসুফ ফরাজি নামে ঐ গাড়িচালককে বেধড়ক মারধর করেন এই সার্জেন্ট। পরে ইউসুফ ফরাজিকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। বিভিন্ন গণমাধ্যমেও ভিডিওটি প্রকাশ করা হয়। এতে ব্যাপক সমালোচনার মুখে পড়ে পুলিশ।

ডিএমপি মিডিয়া জানায়, ‘পুলিশ সার্জেন্ট মেহেদী হাসানের এ রকম অসদাচরণ, অপেশাদারমূলক ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য তাকে ২৪ জুলাই (রোববার) চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।’
 
বরখাস্তের পাশাপাশি আদেশে উল্লেখ করা হয়, ‘ব্যক্তিগত অসদাচরণ ও অপেশাদারমূলক কার্যকলাপের দায়ভার বাংলাদেশ পুলিশ নেবে না। এ ঘটনার কারণ অনুসন্ধানের জন্য ইতোমধ্যে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনের ভিত্তিতে তার বিরুদ্ধে যথাযথ বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’
 
উল্লেখ্য, রাজধানীর ধানমন্ডি এলাকায় রোববার ইউসুফ ফরাজি নামে এক গাড়িচালককে বেধড়ক মারধর করেন এই সার্জেন্ট। পরে মারধোরে ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে পড়ে।

ভিডিও : চালককে সার্জেন্টের মারধর

আপনার মন্তব্য

আলোচিত