নিজস্ব প্রতিবেদক

০৮ ফেব্রুয়ারি , ২০১৭ ১০:২৭

আমার এমপি প্ল্যাটফরমে ডেপুটি স্পিকার, হুইপসহ গাইবান্ধার বর্তমান সকল সাংসদ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, গাইবান্ধার বর্তমান ৫ জন সংসদ সদস্য যুক্ত হয়েছেন আমার এমপি প্ল্যাটফরমে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া তাঁর আসনের ‘অ্যাম্বাসেডর’ হিসেবে নিয়োগ দিয়েছেন মো. আল মামুনকে। এর আগে গাইবান্ধা জেলার বর্তমান এমপিগণ আমার এমপি ডটকমে তাঁদের অ্যাম্বাসেডর নিয়োগ দেন।

বাংলাদেশের উত্তরের জনপদ গাইবান্ধা হলো প্রথম জেলা যেখানকার বর্তমান সকল এমপি এ প্ল্যাটফরমের সঙ্গে যুক্ত হলেন। আমার এমপি ডটকম প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, গাইবান্ধা-১ আসনের এমপি মনজুরুল ইসলাম লিটনের মৃত্যুজনিত কারণে বর্তমানে এ আসনটি শূন্য রয়েছে।

গাইবান্ধা থেকে নির্বাচিত ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া তার আসনের ‘অ্যাম্বাসেডর’ হিসেবে নিয়োগ দিয়েছেন মোঃ আল মামুনকে। জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি (গাইবান্ধা-২), গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য (এমপি) ইউনুস আলী সরকার এবং জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-৩০৪ এর এমপি উম্মে কুলসুম স্মৃতি’র অনুরোধে ‘অ্যাম্বাসেডর’ হিসেবে নিয়োগ পেয়েছেন মাহিবুল হাসান মুকিত। মুকিতই প্রথম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা যিনি আমার এমপি টিমে ‘অ্যাম্বাসেডর’ হিসেবে যোগ দিয়েছেন। গাইবান্ধা-৪ আসনের এমপি মো. আবুল কালাম আজাদের ‘অ্যাম্বাসেডর’ হিসেবে আমাদের টিমে যোগ দিয়েছেন সৌরভ সাহা এবং শেখ শরিফুল।

বাংলাদেশে প্রথমবারের মত তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জনগণ এবং তাদের ভোটে নির্বাচিত জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্যদের মধ্যে সেতুবন্ধনকারী মাধ্যম হিসেবে কাজ করছে ব্যতিক্রমধর্মী ওয়েবসাইট আমার এমপি ডটকম আনুষ্ঠানিকভাবে শুরুর আগেই দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে এই ওয়েব সাইটটি। এখানে বাংলাদেশ এবং দেশের বাইরের প্রবাসীরা তার এলাকার সংসদ সদস্যের কাছে যেকোনো বিষয়ে প্রশ্ন করতে পারবেন।

আমার এমপি ডটকমের পক্ষ থেকে গাইবান্ধা জেলাকে প্রথম ডিজিটাল জেলা হিসাবে ঘোষণা করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত