বুধবার, , ১২ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১৬ এপ্রিল, ২০১৮ ১৩:০৬

সেই দুই বাস চালকের জামিন নামঞ্জুর

তিতুমীর কলেজের স্নাতকের ছাত্র রাজীব হোসেনের হাত বিচ্ছিন্নের ঘটনায় গ্রেপ্তার হওয়া দুই বাস চালকের জামিন নামঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৬ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালত তাদের শুনানি শেষে জামিন নামঞ্জুরের আদেশ দেন।

জামিন না পাওয়া আসামিরা হলেন- বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ (৫০)।

ওয়াহিদের পক্ষে তার আইনজীবী মোহাম্মদ ইউনুস ও খোরশেদের পক্ষে হেলাল উদ্দিন পাটোয়ারী জামিন শুনানি করেন।

মামলাটিতে গত ৫ এপ্রিল এ দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ৮ এপ্রিল তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপর থেকে তারা কারাগারেই রয়েছেন।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কাওরান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসের গা ঘেঁষে অতিক্রম করে। এ সময় দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় সঙ্গে সঙ্গে আর্তনাদ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এতে তার মাথায়ও প্রচণ্ড আঘাত লাগে। দুর্ঘটনার পর তাকে প্রথমে শমরিতা হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে রাজীবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত