আজ রবিবার, , ২৩ সেপ্টেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১৬ এপ্রিল, ২০১৮ ১৪:০১

শাহবাগে সমাবেশের ডাক মুক্তিযোদ্ধাদের

শাহবাগে আগামী ২৪ এপ্রিল মু‌ক্তি‌যোদ্ধা মহাসমা‌বেশ ডেকেছে বাংলাদেশ মু‌ক্তি‌যোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল। সোমবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ মহাসমা‌বেশ ডাকার কথা জানান বাংলাদেশ মু‌ক্তি‌যোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী।

আহাদ চৌধুরী বলেন, মহাসমাবেশ বাস্তবায়ন কমিটি এ সমাবেশ বাস্তবায়ন করবে এবং মহাসমা‌বে‌শে সারাদেশের মু‌ক্তি‌যোদ্ধারা আসবেন। কোটা বাতিলে শেখ হাসিনার ঘোষণায় আমরা বিচলিত নই। তিনি নি‌তেও পা‌রেন দি‌তেও পা‌রেন।

এসময় শিক্ষার্থীদের বিভ্রান্ত উল্লেখ ক‌রে তিনি বলেন, মু‌ক্তি‌যোদ্ধা‌দের মান না দাও, কিন্তু অপমান কোরো না। স্বাধীনতা বিরোধীরা ঘোলা পানিতে মাছ শিকার করছে। এ চক্রান্ত এককেন্দ্রিকভা‌বে প্রতিহত কর‌তে হবে।

তিনি বলেন, ‌কোটা আমরা চাইনি। কোটার জন্য আন্দোলনও করিনি। এখনও কোটার জন্য আন্দোলন করছি না। কোটার বিষ‌য়ে সিদ্ধান্ত নেবে সরকার। কোটার ভুল নি‌য়ে কথা বলা যে‌তো। মু‌ক্তি‌যোদ্ধা‌দের নি‌য়ে কেন প্রশ্ন তোলা হ‌লো?

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য সচিব আব্দুল সালাম মজুমদার, শাহজাহান মৃধা বেণু, হা‌বিবুর রহমান, মেজর (অব.) লে‌নিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত