সিলেটটুডে ডেস্ক

১৮ এপ্রিল, ২০১৮ ২০:১৭

স্ত্রীর মনোনয়নপত্র প্রত্যাহার, বিজয়ী হচ্ছেন স্বামী

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ৪৪ নম্বর সাধারণ ওয়ার্ড থেকে দুইজন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন। টঙ্গীর গোপালপুর এলাকার আওয়ামী লীগ-সমর্থিত বর্তমান কাউন্সিলর মো. মাজহারুল ইসলাম ও তাঁর স্ত্রী নাসরিন আক্তার।  

বুধবার (১৮ এপ্রিল) দুপুরে নাসরিন আক্তার তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় এই ওয়ার্ডে মাজহারুল ইসলামের আর কোনো প্রতিদ্বন্দ্বী থাকল না থাকায় তিনিই বিজয়ী হচ্ছেন।

নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, ৪৪ নম্বর ওয়ার্ডে আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মাজহারুল ইসলামই বিজয়ী হচ্ছেন। তবে নিয়মানুযায়ী ২৩ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহার শেষ হলে তাঁকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হবে।

প্রার্থী মো. মাজহারুল ইসলাম জানান, ‘ওই ওয়ার্ডে মনোনয়নপত্র জমাদানের শেষদিনে আমার সঙ্গে আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। পরে আমার স্ত্রীর নামে সেদিনই মনোনয়নপত্র তুলে দাখিল করা হয়। কোনো কারণে একটি মনোনয়নপত্র বাতিল হয়ে গেলেও অন্যটি যাতে বৈধ থাকে। এ দৃষ্টিকোণ থেকেই স্ত্রীকে প্রার্থী করা হয়েছিল। পরে দুইটিই বৈধ হওয়ার পর স্ত্রী আর আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় যাননি।’

আপনার মন্তব্য

আলোচিত